গোপালগঞ্জে করোনা আক্রান্ত ১৮শ ছাড়িয়েছে 

গোপালগঞ্জে করোনা আক্রান্ত ১৮শ ছাড়িয়েছে 
ফাইল ছবি

গোপালগঞ্জে করোনা আক্রান্ত ১৮শ ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৮ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। গোপালগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৮২১ জনে। গত ২৪ ঘণ্টায় ২৫ জন সুস্থ হয়েছেন। এনিয়ে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩৭২ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৪১৯জন। গোপালগঞ্জ সদর, কোটালীপাড়া মুকসুদপুর, কাশিয়ানী ও টুঙ্গিপাড়ায় মারা গেছেন ২৯জন। মুকসুদপুরে আত্নহত্যা করেছে ১ করোনা রোগী। শনিবার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য জানান।

তিনি আরো জানান, নতুন করে গত ২৪ ঘন্টায় গোপালগঞ্জ সদরে ১০জন, টুঙ্গিপাড়ায় ৩জন, কোটালীপাড়ায় ৭জন, কাশিয়ানীতে ৮জন করোনায় আক্রান্ত হয়েছেন। সিভিল সার্জন আরো জানান, আক্রান্তদের বসতবাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সাথে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পারমর্শ দেয়া হয়েছে।

তিনি আরো জানান, এ পর্যন্ত ৮০৪১টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে গোপালগঞ্জ সদরে ৬৪১ জন, টুঙ্গিপাড়ায় ২৭৬ জন, কোটালীপাড়ায় ৩০৫ জন, কাশিয়ানীতে ৩০৭ জন ও মুকসুদপুর উপজেলায় ২৯২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মী রয়েছেন ১৫২জন।

ইত্তেফাক/আরকেজি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত