চাটখিলে দুই গ্রুপ মাদক ব্যবসায়ীর সংঘর্ষ, গুলিবিদ্ধ ৪

চাটখিলে দুই গ্রুপ মাদক ব্যবসায়ীর সংঘর্ষ, গুলিবিদ্ধ ৪
চাটখিল থানা। ছবি: গুগলম্যাপ থেকে

মাদক ব্যবসা ও এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন বিরোধ থাকার পর নোয়াখালী জেলার চাটখিলে দুই গ্রুপ মাদক ব্যবসায়ীর মধ্যে গত শনিবার রাতে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে চারজন গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। এলাকায় আতঙ্ক।

গুলিবিদ্ধ হয়ে আহতরা হলেন- পশ্চিম রামনারায়নপুর গ্রামের দুলাল ফকিরের ছেলে কচি (৩৭), চৌধুরী মিয়ার ছেলে সজিব (৩২), হাসানের ছেলে আকাশ (৩২) এবং রুহুল আমিনের ছেলে যুবদল নেতা আকাশ (৩১)। আহতদের মধ্যে কচির অবস্থা আশঙ্কাজনক। তাকে ঢাকায় পাঠানো হয়েছে। অন্যরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

চাটখিলের মাদক ব্যবসায়ী রুহিতখালী গ্রামের সিদ্দিক উল্যার ছেলে সলিমের (৩৫) সঙ্গে পশ্চিম রামনারায়ণপুর গ্রামের শাহীন ফকিরের (৫৫) মাদক ব্যবসা ও এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে। শনিবার সন্ধ্যায় বিবাদমান দুটি গ্রুপ রুহিতখালী ও পশ্চিম রামনারায়ণপুর গ্রামের সীমান্তবর্তী ঘোষের বাড়ির সামনে ব্রিজের ওপর সংঘর্ষ বাধে।

এ ব্যাপারে চাটখিল থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম জানান, তিনি ঘটনা শুনেছেন। কোনো পক্ষই এখনও থানায় অভিযোগ করেনি। তারপরও ঘটনায় জড়িতদের গ্রেফতারে বিশেষ অভিযান শুরু হয়েছে।

ইত্তেফাক/এসি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত