বাগেরহাটে উপজেলা চেয়ারম্যানসহ আরো ২৪ জন করোনা আক্রান্ত

বাগেরহাটে উপজেলা চেয়ারম্যানসহ আরো ২৪ জন করোনা আক্রান্ত
ফাইল ছবি

বাগেরহাটে জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. শাহিনুজ্জামান ও ফকিরহাট উপজেলা চেয়ারম্যান স্বপন দাসসহ আরো ২৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

এই নিয়ে বাগেরহাট জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭১৮ জনে। নতুন আক্রান্তদের মধ্যে বাগেরহাট সদরে ১০ জন, কচুয়ায় পাঁচজন, রামপালে চারজন, মোল্লাহাটে দুইজন ফকিরহাটে দুইজন ও চিতলমারীতে একজন। এছাড়া জেলায় এ পর্যন্ত ১৬ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৫৫০ জন। অন্যরা চিকিৎসাধীন রয়েছেন। জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছে।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির জানান, বাগেরহাটে জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. শাহিনুজ্জামান ও ফকিরহাট উপজেলা চেয়ারম্যান স্বপন দাসসহ আরো ২৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। বাগেরহাটে এ নিয়ে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭১৮ জনে। আক্রান্তদের মধ্যে ১৬ জনের মৃত্যু হয়েছে। করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে ফকিরহাট উপজেলায় ৯ জন, বাগেরহাট সদরে ২ জন, মোংলা উপজেলায় দুইজন, শরণখোলায় একজন, কচুয়ায় একজন ও মোরেলগঞ্জে একজন। সুস্থ হয়েছেন ৫৫০ জন। অন্যরা চিকিৎসাধীন রয়েছেন।

ইত্তেফাক/ইউবি

ঘটনা পরিক্রমা : করোনা ভাইরাস

পরবর্তী
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত