তালায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

তালায় সড়ক দুর্ঘটনায় নিহত ২
মোটরসাইকেল চালক ও আরোহী। ছবি-ইত্তেফাক

খুলনা-সাতক্ষীরা মহাসড়কে রাস্তার পাশে সার্ভিসিংয়ে রাখা ট্রাকের পিছনে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক ও আরোহী ঘটনাস্থলেই মারা গেছেন। রবিবার রাত ১০টার দিকে উপজেলার মির্জাপুর বাজার সংলগ্ন মহাশ্মশানের সামনে মহাসড়কের উপর এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- খুলনা আবু নাসের বিশেষায়িত হাসপাতালের হিসাবরক্ষক বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার চিংড়াখালী গ্রামের আব্দুল লতিফ খানের ছেলে কেএম রোকনুজ্জান লিটু মোল্যা (৪৫) ও একই উপজেলার মৃত বিল্লাল হোসেনের ছেলে অত্র হাসপাতালের অফিস সহকারী মোঃ শাকিব হোসেন (৩৭)। এরমধ্যে কেএম রোকনুজ্জান লিটু মোল্যা বর্তমানে খুলনা শহরের গল্লামারী এলাকায় বসবাস করেন। তার শ্বশুর বাড়ি তালা উপজেলার শাহাজাতপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, খুলনা-সাতক্ষীরা মহাসড়কে উপর তালা উপজেলার মির্জাপুর বাজারে একটি ট্রাক সার্ভিসিং করাচ্ছিল। হঠাৎ খুলনা থেকে সাতক্ষীরাগামী একটি মোটরসাইকেল দ্রুত গতিতে এসে ট্রাকের পিছনে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক ও আরোহী দু’জনই নিহত হন।

পাটকেলঘাটা থানা ওসি কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশে হস্তান্তর করা হয়েছে। এ সময় ট্রাকটিও জব্দ করা হয়।

ইত্তেফাক/আরকেজি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত