শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রাজৈর ও মুকসুদপুর থেকে ২ লাশ উদ্ধার

আপডেট : ১১ আগস্ট ২০২০, ১৪:১১

মাদারীপুরের রাজৈর ও গোপালগঞ্জের মুকসুদপুর থেকে বৃদ্ধ ও বৃদ্ধার দুটি লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে রাজৈর উপজেলার শাখারপাড়-বিশ্বাম্বরদী ব্রিজের উপর থেকে কালা দাস (৭৫) নামে এক বৃদ্ধের লাশ ও মুকসুদপুর উপজেলার শান্তিপুর গ্রাম থেকে পুস্প রানী শিকদার (৬৫) নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেছে পুলিশ।

 

নিহত কালা দাস (৭৫) রাজৈর উপজেলার পার্শ্ববর্তী শ্রীনদী গ্রামের আকুন চন্দ্র দাসের ছেলে ও পুস্প রানী মুকসুদপুর উপজেলার শান্তিপুর গ্রামের সিস্টা শিকদারের স্ত্রী।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাজৈর উপজেলার পার্শ্ববর্তী শ্রীনদী গ্রামের মৃত. আকুন চন্দ্র দাসের ছেলে কালা দাস (৭৫) পারিবারিক কলহের কারণে সোমবার দুপুরে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। পরে অনেক খোঁজাখুজির পর মঙ্গলবার সকালে স্থানীয়রা তার লাশ শাখারপাড়-বিশ্বাম্বরদ ব্রিজের উপর পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠায়।

 

রাজৈর থানার ওসি শেখ সাদী জানান, আমরা প্রাথমিকভাবে ধারনা করছি অসুস্থতার কারণে তার মৃত্যু হয়ে থাকতে পারে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

এদিকে মুকসুদপুর উপজেলার শান্তিপুর গ্রামের সিষ্টা শিকদারের স্ত্রী মানষিক ভারসাম্যহীন পুস্পা রানী শিকদার সোমবার গভীর রাতে সবার অজান্তে গলায় রশি দিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। পুলিশ খবর পেয়ে মঙ্গলবার দুপুরে লাশ উদ্ধার করে গোপালগঞ্জ মর্গে প্রেরণ করেছে। মুকসুদপুরের সিন্দিয়াঘাট ফাঁড়ির এস আই মো. মিরাজ হোসেন খান জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

ইত্তেফাক/এএম