মহেশখালী থানার ওসিকে প্রাণনাশের হুমকির অভিযোগ

মহেশখালী থানার ওসিকে প্রাণনাশের হুমকির অভিযোগ
ওসি দিদারুল ফেরদৌস।

কক্সবাজারের মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিদারুল ফেরদৌসকে অজ্ঞাতনামা ব্যক্তিরা মুঠোফোনে প্রাণনাশের হুমকি দিচ্ছেন বলে অভিযোগ উঠেছে।

গত কয়েকদিন এ হুমকি অব্যাহত রয়েছে এবং সর্বশেষ বুধবার মধ্যরাতে একটি ইন্টারনেট নাম্বার থেকে তাকে হুমকি দেওয়া হয়েছে উল্লেখ করে একটি সাধারণ ডায়রি (জিডি) করেছেন। এতে তিনি উল্লেখ করেন, হুমকি দেয়ার সময় মোবাইলের স্ক্রিনে সিঙ্গাপুর ভেসে উঠে। যিনি মোবাইল করেছেন তিনি চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় বলেছেন- ‘খেয়ে দেয়ে নাও। তোমাকে আর বেশি দিন বাঁচতে দেওয়া হবে না।’

কক্সবাজারের মেরিন ড্রাইভে বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খানের হত্যার ঘটনাকে কেন্দ্র করে কোনো মহল পুলিশকে দুর্বল করে অস্থির পরিস্থিতি সৃষ্টি করতে চাচ্ছে কিনা নাকি সিনহা হত্যার ঘটনাটা চাপা দিতে এ কাহিনী সৃষ্টির পায়তারা চলছে কিনা তাই ভাবিয়ে তুলেছে স্থানীয় সচেতন মহলকে।

মহেশখালী থানার ওসি দিদারুল ফেরদৌস জানান, আগের দিনেও তাকে অজ্ঞাত নাম্বার থেকে হত্যার হুমকি দেয়া হয়েছে। তিনি এ বিষয়ে থানায় জেনারেল ডায়েরি (জিডি) লিপিবদ্ধ করেছেন।

ওসি জানান, কারো সাথে ব্যক্তিগত শত্রুতা নেই। তবুও তাকে প্রাণে মারার হুমকি কেন দেয়া হচ্ছে তা জানা নেই।

উল্লেখ্য, মাস দেড়েক আগে দিদারুল ফেরদৌস মহেশখালী থানায় যোগ দেন। এর আগে ছিলেন কুতুবদিয়া থানার ওসি। মহেশখালীতে যোগদানের পর থেকে মহেশখালীর মাদক কারবারী ও সন্ত্রাসীসহ সকল অপরাধ কর্মকাণ্ডের বিরুদ্ধে জোরালো অভিযান শুরু করেছেন তিনি। ইতিমধ্যে বেশ কয়েকজন মাদক কারবারি ও দাগী সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। গত এক মাসের অভিযানে বেশ কিছু অপরাধীকে গ্রেফতার, মাদক ও অস্ত্র উদ্ধার এবং ৮৬টি মামলা দায়ের করা হয়েছে।

ইত্তেফাক/এমআরএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত