গোপালগঞ্জে করোনা আক্রান্ত ২ হাজার ছাড়িয়েছে

গোপালগঞ্জে  করোনা আক্রান্ত ২ হাজার ছাড়িয়েছে
করোনাভাইরাসের প্রতীকী ছবি।

গোপালগঞ্জে করোনা আক্রান্ত ২ হাজার ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ৪০ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। গোপালগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২০০৯ জনে।

গত ২৪ ঘণ্টায় ৪০ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫৮৮ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৯১ জন । গোপালগঞ্জ সদর, কোটালীপাড়া মুকসুদপুর, কাশিয়ানী ও টুঙ্গিপাড়ায় মারা গেছেন ২৯ জন। মুকসুদপুরে আত্মহত্যা করেছে ১ করোনা রোগী।

শুক্রবার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য জানান।

তিনি আরও জানান, নতুন করে গত ২৪ ঘণ্টায় গোপালগঞ্জ সদরে ১৪ জন, টুঙ্গিপাড়ায় ৭ জন, কোটালীপাড়ায় ৬ জন, কাশিয়ানীতে ৯ জন ও মুকসুদপুরে ৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন ।

সিভিল সার্জন আরও জানান, আক্রান্তদের বসতবাড়ি সহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সাথে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

তিনি আরও জানান, এ পর্যন্ত ৮ হাজার ৪৫৭ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে গোপালগঞ্জ সদরে ৭১৮ জন, টুঙ্গিপাড়ায় ২৯৩ জন, কোটালীপাড়ায় ৩৩৭ জন, কাশিয়ানীতে ৩৪৭ জন ও মুকসুদপুর উপজেলায় ৩১৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে চিকিৎসক , নার্স ও স্বাস্থ্য কর্মী রয়েছেন ১৬৬ জন।

ইত্তেফাক/এমআরএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত