মির্জাপুরে ব্রিজ ধসে দুর্ভোগে চার উপজেলাবাসী

মির্জাপুরে ব্রিজ ধসে দুর্ভোগে চার উপজেলাবাসী
মির্জাপুরের ওয়ার্শি ইউনিয়নের ব্রিজ ধসে দুর্ভোগে পড়েছেন চার উপজেলার মানুষ। ছবি: ইত্তেফাক

বন্যার পানির চাপে টাঙ্গাইলের মির্জাপুরের ওয়ার্শি ইউনিয়নের ওয়ার্শি-বালিয়া-ধামরাই রোডের রোয়াইল ব্রিজের দক্ষিণ পাশের গাইড ওয়াল ও সড়কের মাটিসহ ইট সলিং ধসে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। এতে মূল সড়ক ধসে নিচে পড়ে বড়ো গর্তের সৃষ্টি হয়েছে। মির্জাপুর ও নাগরপুর উপজেলাসহ পাশের ঢাকা জেলার ধামরাই উপজেলা এবং মানিকগঞ্জ জেলার সাটুরিয়ার উপজেলার হাজারও লোকজন দুর্ভোগে পড়েছেন। গতকাল বৃহস্পতিবার (১৩ আগস্ট) সন্ধ্যায় এই ধসের ঘটনা ঘটে।

স্থানীয় একাধিক ব্যক্তি জানান, সড়ক ও জনপথ বিভাগের অধীনে রাস্তাটির উন্নয়নের জন্য গত দুই বছর আগে সরকার বিপুল অংকের টাকা বরাদ্দ দিলেও ঠিকাদারী প্রতিষ্ঠানের নিম্নমানের কাজ করে। এ বিষয়ে অভিযোগ করার পরও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বিষয়টি আমলে নেয়নি।

মির্জাপুর উপজেলার ৭ নং ওয়ার্শি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাহবুব আলম মল্লিক হুরমহল বলেন, ঠিকাদারী প্রতিষ্ঠানের নিম্নমানের কাজের জন্য এমন অবস্থার সৃষ্টি হয়েছে। ব্রিজের দ্রুত মেরামতসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন তিনি।

এ ব্যাপারে সড়ক ও জনপথ বিভাগ টাঙ্গাইলের নির্বাহী প্রকৌশলী মো. মনিরুজ্জামান মনিরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, রাস্তাটি সংস্কার এবং ধসে পড়া ব্রিজের দ্রুত মেরামত করা হবে।

ইত্তেফাক/এসি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত