শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ফেসবুকে সমালোচনার ঝড় 

বিয়েতে গুলি বর্ষণ করে আনন্দ প্রকাশ 

আপডেট : ১৪ আগস্ট ২০২০, ১৮:০৮

গোপালগঞ্জে ভাইয়ের মেয়ের বিয়েতে শটগানের ফাঁকা গুলি বর্ষণ করে আনন্দ উল্লাস করলেন চাচা মো: কাবুল। কোটালীপাড়া উপজেলার টুপুরিয়া গ্রামে কাবুলের ভাই নান্নু শেখের মেয়ের বিয়েতে এ অভিনব ঘটনাটি ঘটেছে।

মো: কাবুল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার আইডিতে শটগানের ফাঁকা গুলি নিক্ষেপের ভিডিওটি শুক্রবার (১৪ আগস্ট) আপলোড করেন। সেখানে তিনি লিখেছেন ভাতিজির বিয়েতে বন্দুক ফুঁটিয়ে আনন্দ উৎসব। ৬ সেকেন্ডর এ ভিডিওতে দেখা যাচ্ছে, মো: কাবুল শটগান দিয়ে এক রাউন্ড গুলি বর্ষণ করে আনন্দ উল্লাস করছেন। এ নিয়ে ফেসবুকে সমালোচনার ঝড় উঠেছে। 

আরো পড়ুনঃ পীরগাছায় চেতনানাশক ওষুধ প্রয়োগ করে সর্বস্ব লুট

গত ৩ আগস্ট কাবুলের ভাই নান্নু শেখের মেয়ে শিলা খানমের সাথে পার্শ্ববর্তী চৌরখুলী গ্রামের এস্কেন্দার ভূইয়ার ছেলে সবুজ ভূইয়ার বিয়ে হয়। বিয়ের দিন বর আসার পর কাবুল শটগান দিয়ে এক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে আনন্দ উল্লাস প্রকাশ করেন।

এ ব্যাপারে জানতে চাওয়া হলে মো: কাবুল বলেন, বন্দুকটি বীর বিক্রম হেমায়েত উদ্দিনের। হেমায়েত উদ্দিনের মৃত্যুর পর তার ছেলে নান্নু তার নামে লাইসেন্স করে বন্দুকটি রেখেছেন। এটি বৈধ বন্দুক। নান্নুর মেয়ের বিয়েতে আনন্দ উৎসব করার জন্য আমরা এক রাউন্ড গুলি ফুঁটিয়েছি মাত্র।

এ ব্যাপারে কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান বলেন, বিষয়টি আমরা খতিয়ে দেখছি।


ইত্তেফাক/এমএএম