নাগেশ্বরীতে বাড়ি ফেরার পথে দুই কিশোরী ধর্ষণের শিকার

নাগেশ্বরীতে বাড়ি ফেরার পথে দুই কিশোরী ধর্ষণের শিকার
নাগেশ্বরীতে ধর্ষণের শিকার হয়েছে দুই কিশোরী। ছবি: প্রতীকী

নাগেশ্বরীতে আত্মীয়ের বাড়ি থেকে ফেরার পথে দুই কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। গত সোমবার (১০ আগস্ট) উপজেলার বল্লভের খাস ইউনিয়নের চর-কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। এতে দুই কিশোরীর বাবা বাদি হয়ে পৃথক দুটি মামলা দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন- ওই গ্রামের জসমত আলীর ছেলে ৯নং ওয়ার্ড সদস্য জাহাঙ্গীর আলম খোকা (২১) ও একই গ্রামের মজিবর আলীর ছেলে রাজমিস্ত্রী আল-আমিন (২৪)।

এজাহার সূত্রে জানা যায়, ঘটনার দিন ওই দুই কিশোরী নানাবাড়ি থেকে নিজের বাড়ি ফেরার পথে পাটক্ষেতে ধর্ষণের শিকার হয়। এসময় তাদের কান্নাকাটিতে প্রতিবেশিরা এগিয়ে এলে ধর্ষকরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী সেখান থেকে তাদের উদ্ধার করে বাড়িতে পাঠায়। পরে দুইদিন ব্যাপী চলে স্থানীয় মাতব্বরদের মীমাংসার নামে দেনদরবার। শেষে একজন কিশোর বাবা বুধবার রাতে এবং অন্য কিশোরীর বাবা বৃহস্পতিবার দুপুরে কচাকাটা থানায় দুইটি পৃথক অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে বৃহস্পতিবার রাতে অভিযুক্ত দুইজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে পৃথক দুটি মামলা গ্রহণ করে কচাকাটা থানা পুলিশ।

কচাকাটা থানা অফিসার ইনচার্জ মামুন অর রশিদ মামলার বলেন, দুই কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/এসি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত