আসামি ধরতে গেলে পুলিশের ওপর হামলা,  অস্ত্রসহ গ্রেফতার ৩

আসামি ধরতে গেলে পুলিশের ওপর হামলা,  অস্ত্রসহ গ্রেফতার ৩
কোতোয়ালি থানা। ফাইল ছবি

সিলেট কোতোয়ালি থানা পুলিশ নগরীর কুয়ারপাড় এলাকা থেকে অস্ত্রসহ তিনজনকে গ্রেফতারের সময় সন্ত্রাসী হামলায় কোতোয়ালি থানার ৪ পুলিশ আহত হন। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ১৬ রাউন্ড শর্টগানের গুলি ছোঁড়ে।

শুক্রবার দুপুরে এই হামলার ঘটনা ঘটে। পুলিশ পরে তাদের গ্রেফতার করে এবং বিস্ফোরকসহ পৃথক দুটি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করলে আদালত তাদের কারাগারে পাঠান।

এর আগে গত বৃহষ্পতিবার জায়গা দখলকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে গোলযোগ হয়।

গ্রেফতারকৃতরা হলো, কুয়ারপাড় এলাকার ৩৬ নম্বর বাসার দেলোয়ার হোসেন ওরফে দিলিপ (৫০), মৌলভীবাজারের কুসুমবাগ গ্রামের মিটন মিয়া (২২) ও নবাব রোড এলাকার আলমগীর হোসেন বাপ্পী (২৪)।

কোতোয়ালি থানার ওসি সেলিম মিঞা জানান, জরুরি সেবা ৯৯৯ থেকে ফোন পেয়ে পুলিশ কুয়ারপাড় এলাকায় অভিযান চালানোর সময় সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে এবং পুলিশের ওপর হামলা চালায়। এসময় ৪ পুলিশ সদস্য আহত হন। পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে। ঘটনাস্থল থেকে ৫টি মোটরসাইকেল, ২টি হ্যামার, ২টি সাবল, ১টি লোহার পাইপ, ৩টি রামদা, ১৮ টি টিন, ১টি সাইন বোর্ড, ৩টি লাল স্কচটেপযুক্ত বিষ্ফোরিত ককটেলের অংশ বিশেষ উদ্ধার করে।

ওসি জানান, এ ঘটনায় কোতোয়ালি থানার এসআই আব্দুল মান্নান বাদী হয়ে থানায় বিস্ফোরক আইনে মামলা দায়ের করেন। এছাড়া জায়গার মালিক হাবিবুর রহমান বাদী হয়ে থানার আরেকটি মামলা করেন।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত