শিবচরে চিফ হুইপের বোন জামাইয়ের সুস্থতা কামনায় দোয়া

শিবচরে চিফ হুইপের বোন জামাইয়ের সুস্থতা কামনায় দোয়া
উপজেলা আওয়ামী লীগ পার্টি অফিসে এই দোয়া ও প্রার্থনার আয়োজন করা হয়। ছবি: ইত্তেফাক

বাংলাদেশ জাতীয় সংসদের চিফ হুইপ ও আওয়ামী লীগ পার্লামেন্টারি পার্টির সেক্রেটারি নূর-ই-আলম চৌধুরী এমপি ও ফরিদপুর-৪ (ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন) আসনের দুই বারের সফল সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সনের বোন জামাই ড্রাগ ইন্টারন্যাশনালের কর্ণধার হায়দার হোসেনের সুস্থতা কামনায় দোয়া ও প্রার্থনা করেছে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

শুক্রবার বাদ যোহর উপজেলা আওয়ামী লীগ পার্টি অফিসে এই দোয়া ও প্রার্থনার আয়োজন করা হয়। এছাড়াও শিবচর উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী যারা মৃত্যুবরণ করেছেন এবং যারা বিভিন্নভাবে অসুস্থ আছেন তাদের জন্য দোয়া ও প্রার্থনা করা হয়।

এ সময় শিবচর পৌরসভার মেয়র আওলাদ হোসেন খান, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান বিএম আতাউর রহমান (আতাহার), উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম, পৌর আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন তোতা খান, সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ঘোষ, উপজেলা যুবলীগের সভাপতি ইলিয়াস পাশা, সাধারণ সম্পাদক খায়রুজ্জামান খানসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন ইউনিয়নের সভাপতি-সেক্রেটারি ও চেয়ারম্যানবৃন্দরা উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত