জীবননগরে বঙ্গবন্ধুর ম্যুরাল উন্মোচন

জীবননগরে বঙ্গবন্ধুর ম্যুরাল উন্মোচন
জীবননগর উপজেলা পরিষদ ক্যাম্পাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উন্মোচিত করা হয়।

জাতীয় শোক দিবস উপলক্ষে জীবননগর উপজেলা পরিষদ ক্যাম্পাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উন্মোচিত করা হয়েছে।

চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শনিবার সকালে এ ম্যুরাল উন্মোচন করেন। ম্যুরাল উন্মোচনের পর উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, জীবননগর থানা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করে।

উপজেলা হলরুমে ইউএনও এসএম মুনিম লিংকনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য হাজী আলী আজগার টগর। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুজা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ নজরুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ অমল ও পৌর মেয়র জাহাঙ্গীর আলম।

উল্লেখ্য, উপজেলা ক্যাম্পাসে নবনির্মিত সম্প্রসারিত প্রশাসনিক ভবনের প্রবেশদ্বারে বঙ্গবন্ধুর এ ম্যুরাল স্থাপন করা হয়। এর পূর্বে জাতীয় শোক দিবস উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় ও শোক দিবসের পতাকা উত্তোলন, আলোচনাসভা, বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ, গাছের চারা বিতরণ ও বিশেষ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয়, দলীয় ও শোকদিবসের পতাকা উত্তোলন, আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইত্তেফাক/এমআরএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত