শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

দীঘিনালায় সন্ত্রাসীদের গুলিতে গৃহবধূ নিহত

আপডেট : ১৫ আগস্ট ২০২০, ১২:১৩

খাগড়াছড়ির দীঘিনালায় সন্ত্রাসীদের গুলিতে গৃহবধূ নিহত হয়েছেন। নিহত মোর্শেদা বেগম (৪৫) ওই এলাকার বাসিন্দা আব্দুল মালেকে স্ত্রী। আহত হয়েছে তার ১০ বছরের ছেলে মো: আহাদ (১০)। উপজেলার বাবুছড়া বাজারের কাছে অবস্থিত গুচ্ছগ্রামে শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

দীঘিনালার থানার ওসি উত্তম চন্দ্র দেব জানান, শুক্রবার রাত আনুমানিক দেড়টার দিকে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা গুচ্ছগ্রামের বাসিন্দা আব্দুল মালেকের বাড়ি লক্ষ্য করে ব্রাশফায়ার করে। তাতে আব্দুল মালেকের স্ত্রী মোর্শেদা বেগম গুলিবিদ্ধ হন। ঘটনার পর স্থানীয় বাসিন্দারা তাকে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ঘটনায় আহত হওয়া নিহতের ছোট ছেলে মো: আহাদকে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার সময় হতাহতরা ঘুমে ছিলেন। এদিকে বন্দুকধারীরা ফিরে যাওয়ার সময় একই গ্রামের আবুল হোসেনের বাড়িতেও এলোপাথারি গুলিবর্ষণ করে। তাতে কেউ হতাহত হয়নি। কে বা কারা এই হামলার সাথে জড়িত তা নিশ্চিত করে জানাতে পারেনি পুলিশ। আইন শৃংখলাবাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শনকালে অর্ধ শতাধিক গুলির খোসা উদ্ধার করেছে।

নিহতের স্বামী আব্দুল মালেক বাবুছড়া ভূমি রক্ষা কমিটির সভাপতি। সে সাংবাদিকদের কাছে অভিযোগ করেছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ-প্রসিত) এর সন্ত্রাসীরাই তার বাড়িতে গুলি চালিয়েছে। তিনি তার স্ত্রী হত্যার ঘটনায় সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। এই হামলার ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

ইত্তেফাক/আরকেজি