ঝিনাইদহে করোনায় আক্রান্ত আরও ১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৫ জন

ঝিনাইদহে করোনায় আক্রান্ত আরও ১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৫ জন
ফাইল ছবি

ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে অ্যাড. আকরাম হোসেন খান ও শৈলকুপায় করোনার উপসর্গ নিয়ে মসিউজ্জামান ফিরোজ মারা গেছেন। এ নিয়ে এ জেলায় করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ২৩ জনে। এ ছাড়াও নতুন করে ২৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। জেলায় করোনায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৩০৩ জনে।

সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক মুখপাত্র ডাঃ প্রসেনজিৎ বিশ্বাস পার্থ জানান, আকরাম হোসেন করোনায় আক্রান্ত হয়ে কেভিড-১৯ হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন। শুকবার রাতে তিনি মারা যান। আর মসিউজ্জামান ফিরোজের হার্ট এ্যাটাক হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তার করোনার উপসর্গ জ্বর ছিল। এ জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১৬ জন মহেশপুর উপজেলায় ৫জন ও হরিণাকুন্ডু উপজেলায় ৪ জন রয়েছে বলে তিনি আরও জানান।

ঝিনাইদহ জেলায় করোনায় সংক্রমণ দ্রুত বেড়ে চলেছে। করোনা সংক্রমণ প্রতিরোধ ব্যবস্থা ভেঙ্গে পড়েছে। সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম বলেন, মানুষ স্বাস্থ্যবিধি মানছে না। হাট বাজারে আগের মত ভিড় করছে। এমনকি মাক্সও ব্যবহার করছে না। এতে সংক্রমণ বাড়ছে।

ইত্তেফাক/আরকেজি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত