বিজিবির সহযোগিতায় তাহিরপুরে বিদ্যানন্দ ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

বিজিবির সহযোগিতায় তাহিরপুরে বিদ্যানন্দ ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ
তাহিরপুরে বিজিবির সহযোগিতায় বিদ্যানন্দ ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ। ছবি: ইত্তেফাক

সুনামগঞ্জে দুস্থ, অসহায়দের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে বিদ্যানন্দ ফাউন্ডেশন। বিজিবির ‘আলোকিত সীমান্ত’ প্রকল্পের বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহযোগিতায় সুনামগঞ্জ ২৮ বিজিবি কর্তৃপক্ষ তিন হাজার ৮৫০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে। তাহিরপুর উপজেলার সীমান্তসহ তাদের দায়িত্বরত এলাকার জনগণের মধ্যে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বিতরণ করা খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- চাল, আটা, ডাল, তেল ও লবণ। খাদ্যসামগ্রী বিতরণ চলে ৫ থেকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত।

বিজিবি কোম্পানি কমান্ডার ও স্থানীয় জন প্রতিনিধিদের মাধ্যমে যাচাই-বাছাই করে তাদের স্বাবলম্বী করতে সুনামগঞ্জ ব্যাটালিয়নের (২৮বিজিবি) ব্যবস্থাপনায় সেলাই মেশিন, ভ্যানগাড়ি, গবাদিপশু, কৃষি কাজের জন্য বীজ ও সার, ক্ষুদ্র চা দোকান ও দোকান পরিচালনার জন্য প্রয়োজনীয় সামগ্রী (চা-পাতা,দুধ,চিনি, বিস্কুট ইত্যাদি) এবং নগদ অর্থ প্রদান করা হয়েছে।

সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮বিজিবি) অধিনায়ক লে. কর্নেল মো. মাকসুদুল আলম বলেন,সীমান্তের অসহায় গরীব দুস্থ ও হতদরিদ্র জনসাধারণকে সারা বছর ব্যাপী এভাবে আর্থিক সহযোগিতার মাধ্যমে স্বাবলম্বী করার জন্য সুনামগঞ্জ ব্যাটালিয়ন ২৮ বিজিবি এর প্রচেষ্টা অব্যাহত থাকবে।

ইত্তেফাক/এসি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত