শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

শিবগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার 

আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০২০, ১৭:০৯

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ধর্ষক দুলালকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৪ সেপ্টেম্বর) বিনোদপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে ধর্ষিতার মা আকলিমা বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, বিনোদপুর ইউনিয়নের চাঁদশিকারী গ্রামের আব্দুর রহিমের ছেলে দুলাল আলীর ওই স্কুল ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে গত শুক্রবার রাত ১০টার দিকে নিজ বাড়ি থেকে ওই স্কুলছাত্রীকে দুলালের বাড়িতে নিয়ে যায়। পরে রাতভর ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে। পরদিন ভোরে দুলালের পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে ওই ছাত্রীকে বাড়ি থেকে বের করে দেয়। পরবর্তীতে ওই ছাত্রী বাড়িতে এসে তার মাকে ঘটনার বিষয়টি জানায়। প্রেক্ষিতে থানায় মামলা করেন ধর্ষিতার মা। অভিযোগ রয়েছে- ধর্ষক দুলালের বিরুদ্ধে ২০১৬ সালের মারপিটের ঘটনায় শিবগঞ্জ থানায় আরো একটি মামলা রয়েছে। 

এ বিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/এমএএম