হাত-পা বেঁধে দুই ছাত্রকে মাদ্রাসা শিক্ষকের পিটুনি, ভিডিও ভাইরাল

হাত-পা বেঁধে দুই ছাত্রকে মাদ্রাসা শিক্ষকের পিটুনি, ভিডিও ভাইরাল
মাদ্রাসার ভিতর দুই ছাত্রকে নির্মম ভাবে প্রহার করছে এক শিক্ষক।  

সাভারের আশুলিয়ায় একটি মাদ্রাসায় দুই শিশু শিক্ষার্থীকে হাত-পা বেঁধে মারধরের অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সাধারণ মানুষের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এক পর্যায়ে বিক্ষুব্ধ এলাকাবাসী অভিযুক্ত শিক্ষক মো: ইব্রাহিমকে গণপিটুনি দিয়েছে।

জানা গেছে, গত শুক্রবার (১১ সেপ্টেম্বর) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আশুলিয়ার শ্রীপুরের মধুপুর জাবালেনূর মাদ্রাসার ছাত্র শরিফুল ইসলাম (১৩) এবং মাহফুজুর রহমান (১৩) নামের দুই ছাত্রকে অন্য শিক্ষার্থীদের সামনে বেত দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে মাদ্রাসার শিক্ষক ইব্রাহিম।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া সিসিটিভির একটি ভিডিওতে দেখা যাচ্ছে, মাদ্রাসার একটি কক্ষে অভিযুক্ত শিক্ষক ইব্রাহিম হাতে বেত নিয়ে শিশু শিক্ষার্থী শরিফুল ইসলামকে নির্দয়ভাবে পেটাচ্ছে। এক পর্যায়ে শিশু শরিফুল ওই শিক্ষকের পা ধরলেও তিনি ক্রমাগত পেটাতে থাকেন। একই সময় পাশেই মাহফুজ নামের অপর শিশু ছাত্রকে মারধরের পর দড়ি দিয়ে গাত-পা বাঁধা অবস্থায় মেজেতে পড়ে থাকতে দেখা যায়।

আরো পড়ুনঃ সমকামের ভিডিও ধারণ করে ব্যাংক কর্মকর্তাকে ব্ল্যাকমেইলিং করে টাকা দাবি, যুবক আটক

এদিকে সোমবার (১৪ সেপ্টেম্বর) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শিশু শিক্ষার্থীকে মারধরের ভিডিওটি ভাইরাল হলে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে আশুলিয়া থানা পুলিশ। এলাকাবাসী ওই শিক্ষককে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন। এছাড়া ওই দুই শিশুর পরিবারের সদস্যরা তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়েছে।

এবিষয়ে ওই মাদ্রাসার শিক্ষকের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: কামরুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখনও কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। শিশুদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত