নিকলীতে পানিতে ডুবে এক ছেলের মৃত্যু

নিকলীতে পানিতে ডুবে এক ছেলের মৃত্যু
প্রতীকী ছবি

কিশোরগঞ্জের নিকলী উপজেলার সদর ইউনিয়নের নগর এলাকার নদীতে মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) রাতে পানিতে ডুবে ভাসানী (১৩) নামে এক ছেলের মৃত্যু হয়েছে। তার বাড়ি সিংপুর ইউনিয়নের নয়া হাটি গ্রামে।

বুধবার(১৬ সেপ্টেম্বর) বিকেলে সোয়ইজনী নদীর নগর এলাকায় ভাসানীর লাশ ভেসে উঠে। খবর পেয়ে নিকলীর থানার পুলিশ ভাসানীর লাশ পানিতে ভাসমান অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিকলী উপজেলা সিংপুর ইউনিয়নের নয়াহাটি গ্রামের হজরত আলীর ছেলে ভাসানী একই গ্রামের হক সাহেবের নৌকার পানি ফেলার কাজ করে। মঙ্গলবার রাত ১০টায় কয়েকজন যাত্রী নিয়ে হকসাব নিকলীতে আসে। পরে নগর গ্রামের ব্রিজের নিছে নৌকা বেধেঁ রাখে। নৌকায় ভাসানিকে একা রেখে তারা নিকলীর নতুন বাজারে এসে কাজ করে। কাজ শেষে নৌকায় গিয়ে দেখে ভাসানী নৌকায় নেয়।পরে তারা আশপাশে অনেক খুঁজাখুঁজি করে এবং বেড় জাল দিয়ে পানিতে খুঁজেও তাকে পাওয়া যায়নি। বুধবার(১৬ সেপ্টেম্বর) বিকেলে সোয়ইজনী নদীর নগর এলাকায় ভাসানীর লাশ ভেসে উঠে। খবর পেয়ে নিকলীর থানার পুলিশ ভাসানীর লাশ পানিতে ভাসমান অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শামছুল আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। নিকলী থানায় এ ঘটনায় একটি মামলা হয়েছে।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত