বিধবার গাছ কাটায় মামলা, স্বেচ্ছাসেবক লী‌গ নেতা গ্রেফতার

বিধবার গাছ কাটায় মামলা, স্বেচ্ছাসেবক লী‌গ নেতা গ্রেফতার
গ্রেফতারকৃত টাঙ্গাইলের সখীপুরে উপজেলা স্বেচ্ছাসেবক লী‌গের সাধারণ সম্পাদক শাহ আলম সাজু‌।

টাঙ্গাইলের সখীপুরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহ আলম সাজুকে গ্রেফতার ক‌রা হয়েছে। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) রাতে উপজেলার আম‌তৈল গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

এক বিধবার নামে বরাদ্দকৃত সামাজিক বনায়নের গাছ কেটে নেওয়ার অভিযোগে করা মামলায় তা‌কে গ্রেফতার করা হয়। একই সঙ্গে ওই মামলার অন্য ৪ আসামিকেও গ্রেফতার করা হ‌য়ে‌ছে ব‌লে পু‌লিশ জা‌নি‌য়ে‌ছে। গ্রেফতারকৃত বুধবার (১৬ সেপ্টেম্বর) সকা‌লে আদাল‌তে পাঠানো হ‌য়ে‌ছে।

আরো পড়ুনঃ উদ্বোধনের আগেই ৩২ লাখ টাকার সেতু পরিত্যক্ত ঘোষণা

পু‌লিশ জানায়, উপ‌জেলার আম‌তৈল এলাকার মৃত কা‌জিম উদ্দি‌নের স্ত্রী অভি‌যো‌গ ক‌রেন, তার না‌মে বন‌ বিভা‌গের বরাদ্দকৃত প্লট থে‌কে ৩ লাখ ৩০ হাজার টাকার বাঁশ ও গাছ কে‌টে নি‌য়ে‌ছে দুর্বৃত্তরা। ওই বিধবা মঙ্গলবার রা‌তে উপ‌জেলা স্বেচ্ছাসেবক লী‌গের সাধারণ সম্পাদক শাহ আলমসহ ১১জন‌কে আসা‌মি ক‌রে মামলা ক‌রেন। পু‌লিশ ওই রা‌তেই শাহ আলমসহ পাঁচ আসা‌মি‌কে গ্রেফতার ক‌রে।

মামলার তদন্ত কর্মকর্তা সখীপুর থানার উপ-প‌রিদর্শক মনিরুজ্জামান জানান, বিধবার বাঁশ ও গাছ কাটার মামলায় উপ‌জেলা স্বেচ্ছাসেবক লী‌গের সাধারণ সম্পাদক শাহ আলম সাজু‌সহ ৫ আসা‌মি‌কে গ্রেফতার ক‌রে বুধবার আদাল‌তে পাঠা‌নো হয়েছে।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত