উপজেলা চেয়ারম্যনের ছেলেকে ছুরিকাঘাত, থানায় মামলা

উপজেলা চেয়ারম্যনের ছেলেকে ছুরিকাঘাত, থানায় মামলা
ছবি: সংগৃহীত

ঈশ্বরদী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খানের ছেলে রনি খানকে ছুরিকাঘাতের ঘটনায় ঈশ্বরদী থানায় মামলা দায়ের হয়েছে। বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। পরে বুধবার রাতেই আহত রনি খানের চাচা মজিবর রহমান খান বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

মামলা দায়েরের ঘটনা নিশ্চিত করে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, বুধবার রাতে দায়েরকৃত এই মামলায় বাদী হয়েছেন আহত রনি খানের চাচা মজিবর রহমান খান। মামলায় ১৩ জনকে নামীয় এবং অজ্ঞাত আরো ৩০-৪০ জনকে আসাশি করা হয়েছে। মামলা নং ২৫। ধারা ১৪৩,৩২৩,৩২৫,৩২৬,৩০৭,৩৭৯,৫০৬ ও ১১৪।

প্রসঙ্গত, গত ১৪ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপনির্বাচন উপলে আয়োজিত ঈশ্বরদী উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনকে অভ্যর্থনা জানানোকে কেন্দ্র করে কেন্দ্রীয় নেতা ও এমপিদের সামনেই দফায় দফায় সংঘর্ষ এবং দলীয় কার্যালয়ের মধ্যেই একাধিক নেতা-কর্মীদের ছুরিকাঘাতের ঘটনা ঘটে। আওয়ামী লীগ কার্যালয়ের মধ্যেই ছুরিকাঘাতে গুরুতর আহত হন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আব্দুস সালাম খানের ছেলে রনি খান ও যুবলীগ নেতা সানোয়ার হোসেন লাবু । এদের দু’জনকে প্রথমে পাবনা ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ছুরিকাহতরা এখন চিকিৎসাধীন রয়েছেন।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত