শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

তরুণীকে ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্য গ্রেফতার

আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫৩

বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণের অভিযোগে এজাজুল হক (১৯) নামে এক পুলিশ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার মধ্যরাতে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার রাজিবপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। বুধবার দুপুরে ঈশ্বরগঞ্জ থানায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ধর্ষণ মামলা দায়ের করেন।

এজাজুল হক উপজেলার বড়হিত ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের আজিজুল হকের ছেলে। তিনি বর্তমানে গাজীপুরের পুবাইল থানায় কনস্টেবল হিসেবে কর্মরত।

পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় দেড় বছর আগে ফেসবুকে ওই ছাত্রীর সঙ্গে পুলিশ কনস্টেবল এজাজুলের পরিচয় হয়। পরিচয়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের আশ্বাসে এজাজুল ওই মাদরাসাছাত্রীকে একাধিকবার ধর্ষণ করেন। সম্প্রতি এজাজুল ছুটি নিয়ে বাড়িতে আসেন। এই সুযোগে মঙ্গলবার রাতে ওই ছাত্রীকে মোবাইলে ডেকে আনেন এজাজুল। মেয়ের বাড়ির পাশে একটি ঝোপে নিয়ে ধর্ষণ করেন। স্থানীয়রা টের পেয়ে এজাজুলকে আটক করে। পরে পুলিশকে খবর দিলে রাত ২টার দিকে এজাজুলকে আটক করে ও ধর্ষণের শিকার ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান জানান, এ ঘটনায় মামলা দায়েরের পর এজাজুলকে দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

ইত্তেফাক/বিএএফ