শিবচর উপজেলা পরিষদের উপ নির্বাচনে দলীয় প্রার্থী ঘোষণা চিফ হুইপের

শিবচর উপজেলা পরিষদের উপ নির্বাচনে দলীয় প্রার্থী ঘোষণা চিফ হুইপের
শিবচর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী। ছবি: ইত্তেফাক

শিবচরে আসন্ন উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল লতিফ মোল্লার নাম ঘোষণা করেছেন জাতীয় সংসদের চিফ হুইপ ও স্থানীয় সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী। শুক্রবার সকাল ১১টায় বাংলাদেশ আওয়ামী লীগ শিবচর উপজেলা শাখার বর্ধিত সভায় সর্বসম্মতভাবে এ নাম ঘোষণা করা হয়।

এ সময় মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা, সিনিয়র সহসভাপতি মুনির চৌধুরী, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, শিবচর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যন বিএম আতাউর রহমান, পৌরসভার মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. তোফাজ্জেল হোসেন তোতা খান প্রমুখ উপস্থিত ছিলেন।

বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে চিফ হুইপ বলেন, পৃথিবীর অন্য দেশের মানুষ শুধুমাত্র করোনা মোকাবেলা করছে। আমরা একই সঙ্গে করোনাসহ ঝড়, বন্যা, নদী ভাঙন মোকাবেলা করছি। ইতিমধ্যে আমরা অনেক সংসদ সদস্য, জেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা পরিষদের চেয়ারম্যান, কেন্দ্রীয় আওয়ামী লীগসহ দেশের অনেক আওয়ামী লীগ নেতাকর্মীকে হারিয়েছি। করোনাযুদ্ধে আওয়ামী লীগ নেতাকর্মীরা জীবন দিয়েছেন আর বিএনপিসহ অন্য দলের নেতাকর্মীদের কাউকে মাঠে দেখা যায়নি। তার শুধু বক্তৃতায় সীমাবদ্ধ ছিল।

তিনি আরও বলেন, করোনায় অনেক চিকিৎসক, পুলিশ, সরকারি কর্মকর্তা, সাংবাদিক মারা গেছেন। কিন্তু মৃত্যুর হিসেবে কোনো অংশেই আওয়ামী লীগের নেতাকর্মীর সংখ্যা কম না। যে স্কুলগুলো বন্যা ও নদী ভাঙনে ভেঙেছে সে স্কুলগুলো আগামী এক মাসের মধ্যে চালু করার ব্যবস্থা করা হবে। এখন থেকে চরগুলোতে নতুন আঙ্গিকে স্থাপনা নির্মাণ করা হবে যাতে সেগুলো অন্যত্র সরিয়ে নেওয়া যায়।

ইত্তেফাক/এসি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত