রাঙ্গুনিয়ায় জমির বিরোধ নিয়ে সংঘর্ষে নিহত ১ 

রাঙ্গুনিয়ায় জমির বিরোধ নিয়ে সংঘর্ষে নিহত ১ 
ফাইল ছবি

রাঙ্গুনিয়া উপজেলার হোসনাবাদ ইউনিয়নের খামারীপাড়া গ্রামে জায়গা জমির বিরোধ নিয়ে দুই পক্ষের সংঘর্ষে মোহাম্মদ ইউনুচ (৫৭) নামের একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন উভয় পক্ষের কমপক্ষে ১০ জন।

আজ শুক্রবার দুপুর ১২ টার দিকে এই ঘটনা ঘটে। রাঙ্গুনিয়া থানার পুলিশ লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে রাঙ্গুনিয়া থানা সূত্রে জানা গেছে। পুলিশ এই ঘটনায় দুই নারীসহ ৫ জনকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাড়িভিটার সীমানা নিয়ে বিরোধ নিয়ে নিহতের পরিবারের লোকজনের সঙ্গে প্রতিবেশি হাবিবুর রহমানের পরিবারের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের লোকজন আহত হন। ঘটনার পরে আহত হাবিবুর রহমানের পরিবারের লোকজন নিয়ে থানায় মামলা করতে আসেন। এসময় প্রতিপক্ষের আহত মোহাম্মদ ইউনুচকে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়। এ মৃত্যুর সংবাদে রাঙ্গুনিয়া থানায় মামলা করতে আসা হাবিুরবুর রহমান (৫৫) তার স্ত্রী মমতাজ বেগম (৪৫) এহসান (২২) , আরাফাত সহ (২৫) পাঁচজনকে পুলিশ আটক করে।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত পরিবারের পক্ষ থেকে সন্ধ্যা সাড়ে ৭টা অবধি কোনো মামলা হয়নি।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত