নারায়ণগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে স্যানিটারি মিস্ত্রির মৃত্যু

নারায়ণগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে স্যানিটারি মিস্ত্রির মৃত্যু
স্বজনদের আহাজারি। ছবি : ইত্তেফাক

নারায়ণগঞ্জে আবারো একটি মসজিদে দুর্ঘটনায় একজন নিহত ও একজন আহত হয়েছেন। শুক্রবার সকালে শহরের ২ নম্বর বাবুরাইল এলাকায় বাইতুল ফালাহ জামে মসজিদের ছাদে পানির ট্যাংকির সংযোগ মেরামতের কাজ করতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মনির হোসেন নামে এক স্যানিটারি মিস্ত্রি মারা গেছেন। এ সময় একইভাবে আহত হন মসজিদের মুয়াজ্জিন সোলায়মান। তাকে হাসপাতালে চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে।

নিহত মনির হোসেনের বাড়ি মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার বউলতলী গ্রামে। তিনি স্ত্রী, নাবালক দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে বাবুরাইল এলাকার একটি ভাড়া বাড়িতে বসবাস করতেন।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে মসজিদের ওজুখানায় পানি সরবরাহ না হওয়ায় সেটি মেরামতের জন্য তিনতলা মসজিদটির ছাদে ট্যাংক পরীক্ষা করতে যান স্যানিটারি মিস্ত্রি মনির হোসেন। সেখানে ত্রুটি দেখতে পেয়ে মেরামতের কাজ শুরু করেন। পাশেই ছিলেন মুয়াজ্জিন সোলায়মান। এক পর্যায়ে ট্যাংকের পাশে বিদ্যুতের ট্রান্সফরমারের উচ্চক্ষমতাসম্পন্ন তারে জড়িয়ে বিদ্যুতায়িত হয়ে নিচে পড়ে গুরুতর আহত হন মনির। তাকে বাঁচাতে গিয়ে একইভাবে বিদ্যুৎস্পৃষ্ট হন মুয়াজ্জিন সোলায়মান। পরে স্থানীয়রা দুই জনকে ঢাকা মেডিক্যালে নেওয়ার পথে মনিরের মৃত্যু হয়।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত