হিলিতে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত, সারাদেশের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন

হিলিতে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত, সারাদেশের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন
হিলিতে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত, সারাদেশের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন। ছবিঃ ইত্তেফাক

দিনাজপুরের হিলিতে ঢাকা-পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের দুইটি বগির চারটি চাকা লাইনচ্যুত হওয়ার খবর পাওয়া গেছে। এতে করে হিলির সাথে সারাদেশের ট্রেন চলাচল ৩ ঘন্টা ধরে বন্ধ রয়েছে।

পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টায় হিলি থেকে ৭ কিলোমিটার উত্তরে ঢেলুপাড়া নামক স্থানে পৌঁছালে লাইনচ্যুত হয়। এতে ট্রেনের যাত্রীরা অল্পের জন্য প্রাণে বেচে যান। সন্ধ্যা ৬টায় পার্বতীপুর থেকে ট্রেনের একটি ইঞ্জিন এসে ট্রেনটিকে উদ্ধারে কাজ করছে। তবে এখনো হিলির উপর দিয়ে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

ওই ট্রেনের যাত্রী কামরুল হাসান, লাইলা বেগম সহ অনেকে জানান, ঘটনাস্থলের কাছে রেললাইনের একটি ব্রিজের মেরামত কাজ চলছিল। ট্রেনটি সিগন্যাল পেয়ে মেরামত করা ব্রিজের কাছে দাঁড়িয়ে যায় এবং ধীরে ধীরে এগুনোর সময় এই ঘটনা ঘটে। ট্রেন থেকে নেমে দেখা যায় রেললাইনে নাট-বল্টু লাগানো ছিল না।

আরো পড়ুনঃ সাভার থেকে অপহৃত শিশু ৪ দিন পর রংপুরে উদ্ধার, দম্পত্তি গ্রেফতার

হিলি স্টেশন মাষ্টার রুহুল আমীন জানান, ট্রেনটি বিরামপুর থেকে ছেড়ে আসার পর ওই স্থানে পৌঁছার পর দুইটি বগির ৪টি চাকা লাইন থেকে পড়ে যায়। এতে বন্ধ রয়েছে খুলনা, রাজশাহী, দিনাজপুর, নীলফামারী ও ঢাকার সাথে ট্রেন চলাচল।

এদিকে হিলি জিআরপি ফাঁড়ীর ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম এর সত্যতা নিশ্চিত করে জানান ট্রেন চলাচল রাত ৮টার মধ্যে স্বাভাবিক হবে।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত