শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাতে হত্যা

আপডেট : ২১ সেপ্টেম্বর ২০২০, ১২:৫৪

সাভারে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। রবিবার রাত ৮ টার দিয়ে সাভার পৌর এলাকার পাল পাড়ায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।  

নিহত নিলা রায় (১৬) মানিকগঞ্জ জেলার বালিরটেক এলাকার নারায়ণ রায়ের মেয়ে এবং সাভার পৌর এলাকার ব্যাংক কলোনির অ্যাসেড স্কুলের দশম শ্রেণির ছাত্রী ছিল। নিলা পরিবারের সঙ্গে পৌর এলাকার কাজী মোকমা পাড়া  এলাকায় ভাড়া থাকত। হত্যাকাণ্ডের সাথে জড়িত যুবকের নাম মিজানুর রহমান (২০)। সে স্থানীয় একটি কলেজের ছাত্র বলে জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, একই এলাকার বাসিন্দা মিজানুর নামের এক যুবক নীলাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু নীলা তা প্রত্যাখ্যান করে। এতে ক্ষুব্ধ হয় মিজানুর। রবিবার রাত ৮টার দিকে নীলা ও তার ছোট ভাই অলককে সাভার গালর্স স্কুল রোডে পেয়ে মিজানুর তাদের গতিরোধ করে। এ সময় মিজান অলককে ভয়ভীতি দেখিয়ে বাড়ি পাঠিয়ে দেয় এবং পরে নীলাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা নিলাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

সাভার থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, প্রেমে ব্যর্থ হয়ে এ হত্যাকাণ্ডে ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ইত্তেফাক/এমআরএম