নালিতাবাড়ীতে ২ মাস পর কবর থেকে যুবকের মরদেহ উত্তোলন

নালিতাবাড়ীতে ২ মাস পর কবর থেকে যুবকের মরদেহ উত্তোলন
পুলিশের পাহারায় মৃত্যুর ২ মাস ৫ দিন পর আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য উসমান আলী (২৫) নামে এক যুবকের লাশ উত্তোলন করা হয়। ছবিঃ ইত্তেফাক

শেরপুরের নালিতাবাড়ীতে মৃত্যুর ২ মাস ৫ দিন পর আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য উসমান আলী (২৫) নামে এক যুবকের লাশ উত্তোলন করা হয়েছে।

সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুর উপজেলার রাজনগর ইউনিয়নের বড়ডুবি এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমানের উপস্থিতিতে ওই যুবকের লাশ উত্তোলন করা হয়। উসমান আলী স্থানীয় রাজনগর ইউনিয়নের পুটলাপাড়া গ্রামের আবুল হাসেমের ছেলে দুই সন্তানের জনক।

পরিবার সূত্রে জানা যায়, গত ১৬ জুলাই নিজ বসতবাড়ির গোয়ালঘরের পাশে একটি পুকুর থেকে উসমান আলীর মৃতদেহ উদ্ধার হয়। ওই সময় বিনা ময়না তদন্তে তড়িঘড়ি করে লাশের দাফন করা হয়। ওই ঘটনা পর গত ১৭ আগস্ট ৪ জনকে আসামি করে আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন উসমানের বড় ভাই আছিম উদ্দিন। আসামিরা হচ্ছেন মিস্টার আলী (৩০) রাকিব ওরফে ডিবজল (২০) সিদ্দিক মিয়া (৩৫) ও সাইফুল ইসলাম (৪৫)।পরে আদালতের নির্দেশে ময়না তদন্তের জন্য আজ লাশ উত্তোলন করা হয়।

আরো পড়ুনঃ পিআইবি’র পরিচালক ইলিয়াস ভূঁইয়ার মৃত্যুতে তথ্যমন্ত্রী, প্রতিমন্ত্রী ও সচিবের শোক

লাশ উত্তোলনের সময় শেরপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেন বলেন, আদালতের নির্দেশে লাশ উত্তোলন করা হয়েছে। এখন ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এসময় এলাকাবাসি ও আইন-শৃঙ্খলা রক্ষাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত