কুমিল্লায় পিস্তল ঠেকিয়ে ৭ লাখ টাকা ছিনতাই, আটক ১

কুমিল্লায় পিস্তল ঠেকিয়ে ৭ লাখ টাকা ছিনতাই, আটক ১
প্রতীকি ছবি

কুমিল্লায় আল-আরাফাহ ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখা ম্যানেজার ইব্রাহিম খলিলকে পিস্তল ঠেকিয়ে ৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে জেলার মুরাদনগর উপজেলার পদুয়া এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত সন্দেহে মামুন মিয়া নামের এক যুবককে আটক করেছে পুলিশ। সন্ধ্যায় মুরাদনগর থানার ওসি (তদন্ত) নাহিদ আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

এজেন্ট ব্যাংকিং শাখা ইব্রাহিম খলিল সাংবাদিকদের জানান, মুরাদনগর উপজেলার দারোরা এলাকায় আল-আরাফাহ ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং শাখা রয়েছে। তিনি ওই শাখার ম্যানেজার। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি ওই উপজেলার কোম্পানীগঞ্জ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক থেকে ৭ লাখ টাকা উত্তোলন করে ওই টাকা নিয়ে সিএনজি চালিত অটোরিকশাযোগে দারোরা এজেন্ট ব্যাংকিং শাখা উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে পদুয়া এলাকায় পৌঁছার পর অপর একটি সিএনজি চালিত অটোরিকশা হতে চারজন যুবক তার সিএনজিটির গতিরোধ করে। এ সময় অস্ত্রধারী যুবকরা তার মাথায় পিস্তল ঠেকিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়।

আরো পড়ুন : সাভারে পাঁচটি কারখানায় অভিযান, আট লাখ টাকা জরিমানা

সন্ধ্যায় মুরাদনগর থানার ওসি (তদন্ত) নাহিদ আহমেদ জানান, খবর পেয়ে ওই এলাকায় গিয়ে সন্দেহভাজন মামুন মিয়া নামে এক যুবককে আটক করা হয়েছে। মামুন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার খাদিপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। ঘটনা খতিয়ে দেখা হচ্ছে এবং ছিনতাইকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ইত্তেফাক/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত