শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রাস্তাঘাটের উন্নয়নের চেয়ে মনের উন্নয়ন জরুরি: শেখ তন্ময়

আপডেট : ১১ জানুয়ারি ২০১৯, ২০:৪০

বাগেরহাট ২ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, ‘রাস্তা-ঘাট ব্রিজ-কালভার্টের উন্নয়ন আসল উন্নয়ন নয়। আসল উন্নয়ন হচ্ছে মনের উন্নয়ন। মানসিকতার উন্নয়ন। এলাকার বেশির ভাগ লোককে আওয়ামী লীগের দলে আনতে গেলে তাদের সম্মান ও সেবা করতে হবে। ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে হবে। দলের দায়িত্বে আমরা আজ আছি কাল নাও থাকতে পারি। কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, দেশ এগিয়ে যাবে।’ 

শুক্রবার বিকালে বাগেরহাট সদর উপজেলার বেমরতা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচন পরবর্তী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘আমাদের দেশে কাজ করার সুযোগ বেশি। দশ বছর আগে এরকম কাজ ছিল না, সুযোগ থাকবে কিভাবে? তবে পরিবর্তন তো রাতারাতি হয় না। একটু সময় লাগবে। আর ন্যায়বিচার প্রতিষ্ঠায় সকলের সহযোগিতা প্রয়োজন হবে। আমি ন্যায় বিচার প্রতিষ্ঠায় আপনাদের সকলের সহযোগিতা চাই।’

বাগেরহাট সদর উপজেলার বেমরতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইব্রাহিম মোল্লার সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী মাহফুজুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক ও বেমরতা ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন টগর, আওয়ামী লীগ নেতা শেখ ফিরোজুল ইসলাম, বাগেরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, বেমরতা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম মিঠু, শ্রমিক লীগের জেলা সভাপতি রেজাউর রহমান মন্টু প্রমুখ।

আরও পড়ুনঃ গোমস্তাপুরে বন্ধুর হাতে বন্ধু খুন!

মতমিনিময় সভায় বেমরতা ইউনিয়ন আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথি কচুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের সাধারণ মানুষের সঙ্গে মত বিনিময় করেন।

ইত্তেফাক/নূহু