শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যা, ঘাতক ছেলে আটক

আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০২০, ২০:৫৭

কক্সবাজারের পেকুয়ায় বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যা করেছে ছেলে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে পাষণ্ড ছেলেকে আটক করেছে। বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত শামসুন্নাহার (৮৩) ওই এলাকার মৃত বদিউল আলমের স্ত্রী। তার ঘাতক ছেলের নাম নাছির উদ্দিন।

স্থানীয় ইউপি সদস্য মুহাম্মদ ইউনুস জানায়, নাছির উদ্দিন ও তার ভাইদের মধ্যে বসতভিটার জায়গা নিয়ে বিরোধ রয়েছে। মঙ্গলবার রাতে নাছির উদ্দিন ধারালো দা নিয়ে বিবাদ করে। আমরা গিয়ে তাকে শান্ত করে বাড়িতে ঢুকিয়ে দিই। নাছির উদ্দিন বাড়িতে মাকে নিয়ে থাকত। সকালে ঘরের দরজা বন্ধ করে দিয়ে মাকে পেটাতে থাকে নাছির উদ্দিন। অনেক ডাকাডাকি করেও কোন সাড়া শব্দ না পেলে আমরা পুলিশকে খবর দিই। পুলিশ এসে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় শামসুন্নাহারের মরদেহ মাটিতে পড়া অবস্থায় পাওয়া যায়। 

আরও পড়ুন: ইত্তেফাকে সংবাদ প্রকাশের পর অভিযুক্ত ডিলার ফয়সালের ডিলারশিপ বাতিল

পেকুয়া থানার এসআই সুমন সরকার জানায়, বৃদ্ধা শামসুন্নাহারের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় নাছির উদ্দিন নামের এক ছেলেকে আটক করা হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। 

পেকুয়া থানার ওসি (তদন্ত) মাইন উদ্দিন জানান, ময়নাতদন্তের জন্য বৃদ্ধার মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। আটক ছেলের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হচ্ছে।

ইত্তেফাক/এএএম