স্কুলছাত্রী নীলা হত্যা: অভিযুক্ত মিজানের সহযোগী গ্রেফতার

স্কুলছাত্রী নীলা হত্যা: অভিযুক্ত মিজানের সহযোগী গ্রেফতার
গ্রেফতারকৃত সেলিম পালোয়ান।ছবি: আব্দুল গনি

সাভারে চাঞ্চল্যকর স্কুলছাত্রী নীলা রায় (১৫) হত্যার ঘটনায় অভিযুক্ত কিশোর গ্যাং সদস্য মিজানুর রহমানের এক সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে মানিকগঞ্জের আরিচাঘাট এলাকা থেকে ফেরি পারাপারের সময় তাকে গ্রেফতার করা হয়। হত্যাকাণ্ডের সময় সে ঘটনাস্থলে উপস্থিত ছিলো বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃত সেলিম পালোয়ান (২৮) বাগেরহাট জেলার হাফেজ পালোয়ানের ছেলে। সে সাভারের ব্যাংক কলোনী এলাকায় পরিবারের সাথে বসবাস করত। নীলাকে হত্যার আগে মুঠোফোনে মিজানের সঙ্গে সেলিম পালোয়ানের অনেকবার কথা হয়েছে। তবে এখনো পলাতক রয়েছে হত্যাকাণ্ডের মূল আসামি মিজানুর রহমান ওরফে মিজান।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, নীলা হত্যা মামলার প্রধান অভিযুক্ত মিজানুরের সহযোগী সেলিমকে মঙ্গলবার দিবাগত রাতে মানিকগঞ্জের আরিচাঘাট থেকে গ্রেফতার করা হয়েছে। সে হত্যাকারী মিজানুর রহমানের ঘনিষ্ঠ সহযোগী। সেলিম পালোয়ানকে সাত দিনের রিমান্ড চেয়ে বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে আদালতে পাঠানো হলে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আরও পড়ুন: বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যা, ঘাতক ছেলে আটক

স্থানীয়রা জানায়, ব্যাংক কলোনী মহল্লার মাদকের স্পটগুলো নিয়ন্ত্রণ করে সাকিব ও শাকিল বাহিনী। তাদের সহযোগী ছিল সাগর, সুজন, পারভেজ, হানিফ, জয়, রাব্বি, ও যাবেরসহ অর্ধশত বখাটে যুবক। এসব স্পটে ইয়াবা ও হেরোইনসহ সব ধরনের মাদক বিক্রি হয়।

প্রসঙ্গত, গত ২০ সেপ্টেম্বর রাতে নীলা রায়কে তুলে নিয়ে নির্যাতন শেষে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করে মিজান। এঘটনায় ২১ সেপ্টেম্বর নিহতের বাবা নারায়ণ রায় হত্যাকারী বখাটে মিজানুর রহমান, তার বাবা আব্দুর রহমান ও মা নাজমুন নাহার সিদ্দিকাসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত