তালায় প্রতারণার অভিযোগে ২ পুত্রসহ পিতা আটক

তালায় প্রতারণার অভিযোগে ২ পুত্রসহ পিতা আটক
প্রতারণার অভিযোগে দুই পুত্রসহ পিতা আটক। ছবি-ইত্তেফাক

সাতক্ষীরার তালায় প্রতারণার অভিযোগে দুই পুত্রসহ পিতাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে ও বুধবার রাতে সাতক্ষীরা জেলা ডিবি পুলিশ এবং পাটকেলঘাটা থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে তাদের আটক করেছে।

প্রতারণার দায়ে আটককৃতরা হলেন- তালা উপজেলার তৈলকুপি গ্রামের মৃত শেখ ফজর আলীর ছেলে শেখ আব্দুর রহমান (৬০) এবং তার দুই ছেলে শেখ রায়হান হোসেন (২৫) ও শেখ আবু রানা (১৮)।

সাতক্ষীরা জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিন আলম চৌধুরী জানান, আসামিরা অর্থাৎ বাবা আর দুই ছেলে বহুদিন ধরে তালার পাটকেলঘাটা ও সাতক্ষীরা শহরের বিভিন্ন মানুষের সাথে প্রতারণা, জালিয়াতি কর্মকাণ্ড চালিয়ে আসছিল। এছাড়া পাটকেলঘাটার হাইস্কুল রোডে তাদের “রায়হান কম্পিউটার এন্ড ফটোকপি” নামের দোকানে বসে জাল ভোটার আইডি কার্ড, বিদ্যুৎ বিভাগ, রেজিস্ট্রি অফিসারসহ বিভিন্ন সরকারি কর্মকর্তাদের সিল সই নকল করে আসছিলেন তারা। আটকের সময় তাদের কাছে কয়েকটি জাল ভোটার আইডি কার্ড, রাবার সিল ও জালিয়াতির কাজে ব্যবহারিত ল্যাপটপ জব্দ করা হয়েছে।

ডিবি পুলিশের ওসি আরো জানান, আটকের পর সন্দেহ হলে রহমানের দুই ছেলে রায়হান হোসেন ও আবু রানাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ডোপ টেস্ট করানো হলে রিপোর্ট পজিটিভ আসে। এজন্য প্রতারণা, জালিয়াতির সাথে তাদের বিরুদ্ধে মাদকের মামলাও দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি। পাটকেলঘাটা থানার ওসি কাজী ওয়াহিদ মুর্শেদ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

ইত্তেফাক/আরকেজি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত