নীলফামারীতে প্রতিবন্ধীদের টাকা আত্মসাতের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকি

নীলফামারীতে প্রতিবন্ধীদের টাকা আত্মসাতের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকি
কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান আতাউর রহমান দুলু। ছবি: ইত্তেফাক

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগাঠনিক সম্পাদক আতাউর রহমান শাহ দুলুকে হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আজ শনিবার দুপুরে উক্ত ইউপি চেয়ারম্যান একই ইউনিয়নের ১,২,৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্যা জোসনা বেগম ও তার স্বামী রুবেল হোসেরে বিরুদ্ধে থানায় জিডি (জিডি নম্বর ১২৭৬ তারিখ ২৬-৯-২০২০) করেছেন।

বাহাগিলি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান শাহ দুলু জানান, বাহাগিলি ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্যর স্বামী রুবেল হোসেন ২০১৯-২০ অর্থ বছরে প্রতিবন্ধী ভাতাভোগীদের স্বাক্ষর জাল করে ভাতাভোগেীদের টাকা তুলে আত্মসাৎ করে। এ বিষয়ে গত ৩১ আগস্ট দৈনিক ইত্তেফাক অনলাইনে ‘প্রতিবন্ধি ভাতার টাকা আত্মসাতের অভিযোগ’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

প্রতিবেদন প্রকাশের পর রুবেল হোসেনকে ভাতাভোগীদের টাকা ফেরত দেওয়ার জন্য চাপ প্রয়োগ করলে রুবেল হোসেন আমার ওপর চড়াও হয়। গত ২৪ সেপ্টেম্বর ভোরে আমি বড়ো পুলের রাস্তায় হাঁটছিলা। এ সময় রুবেল আমাকে অশ্লীল ভাষায় গালিগালাজ এবং মারতে এগিয়ে আসে। পরে এলাকাবাসী আমাকে উদ্ধারে এগিয়ে এলে তিনি আমাকে এবং পরিবারের লোকজনকে হত্যার হুমকি দিয়ে সঠকে পড়েন।

এ বিষয়ে বাহাগিলি ইউনিয়নের ১,২,৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য জোসনা বেগমের মুঠোফোনে একাাধিকবার কল দিলে তিনি মুঠোফোন রিসিভ করেন নি।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আউয়াল জানান, এ ঘটনায় বাহাগিলি ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান শাহ কিশোরগঞ্জ থানায় দুইজনের নাম উল্লেখ করে সাধারন ডায়েরি করেছেন। আমরা বিষয়টি গুরুত্ব সহকারে নিয়েছি। পাশপাশি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

ইত্তেফাক/এসি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত