বাঞ্ছারামপুরে বন্যা দুর্গতদের ঢেউটিন ও শাক-সবজির বীজ বিতরণ

বাঞ্ছারামপুরে বন্যা দুর্গতদের ঢেউটিন ও শাক-সবজির বীজ বিতরণ
ছবি: ইত্তেফাক

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে প্রনোদনায় কর্মসূচির আওতায় শাক-সবজির বীজ, ডেউটিন ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। উপজেলা পরিষদ মিলনায়তনে আজ সোমবার উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে এ সহযোগিতা করা হয়।

এতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম এমপি প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক যুগ্ম সচিব মো. সিরাজুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জলি আক্তার, সাইয়েদুল ইসলাম বকুল, উপজেলা কৃষি অফিসার মো. জামাল হোসেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার শুভাশীষ চাকমা, উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর হোসেন, বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ সালাউদ্দিন চৌধুরী, উজানচর ইউপি চেয়ারম্যান জাদিদ-আল রহমান জনি, রুপসদি ইউপি চেয়ারম্যান মো. মহসিন মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে ৯৭০ জন কৃষকদের মাঝে বিভিন্ন জাতের শাক সবজির বীজ ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত প্রতিষ্ঠান ও পরিবারের মাঝে ১০০ বান্ডেল ডেউটিন এবং নগদ ৩ লাখ টাকা বিতরণ করা হয়।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত