রংপুরে ২ নবজাতকের লাশ উদ্ধার

রংপুরে ২ নবজাতকের লাশ উদ্ধার
ফাইল ছবি

রংপুরে পৃথক স্থান হতে ২ নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে। নগরীর রবার্টশনগঞ্জ মন্ডলপাড়া শ্যামাসুন্দরী খাল থেকে বৃহস্পতিবার দুপুরে ১ নবজাতকের লাশ উদ্ধার করা হয়। অপরদিকে সকালে হারাগাছ মেট্রোপলিটন থানা এলাকা থেকে আরেক নবজাতক শিশুর লাশ উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে শ্যামাসুন্দরী খালে এক মেয়ে নবজাতকের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পুলিশ গিয়ে নবজাতকের লাশ উদ্ধার করে। অপরদিকে হারাগাছ থানার সারাই ইউনিয়ন মাছহারি এলাকার একটি পুকুরের পাশ থেকে ২ থেকে ৩ দিন বয়সী আরেক ছেলে নবজাতকের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকবাসীর ধারণা অবৈধভাবে গর্ভপাত করে নবজাতকের লাশ ফেলা রাখা হয়েছে। তবে পুলিশ বলছে দুটি ঘটনাই তদন্ত করা হচ্ছে। নবজাতকদের পরিচয় উদঘাটনে হারাগাছ থানার ওসি (তদন্ত) আব্দুল মোতালেব জানান, নবজাতকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রমেক মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় স্থানীয় চৌকিদার মাসুম মিয়া বাদী হয়ে অপমৃত্যুর একটি মামলা করেছে।

এদিকে নগরীর রবার্টশনগঞ্জে উদ্ধার হওয়া নবজাতকের লাশ প্রসঙ্গে মেট্রোপলিপন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) শহীদুল্লাহ কাউছার বলেন, নবজাতকের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে ইউডি মামলা করা হয়েছে।

ইত্তেফাক/আরকেজি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত