মেয়ের বান্ধবীকে ধর্ষণের চেষ্টা বাবার

মেয়ের বান্ধবীকে ধর্ষণের চেষ্টা বাবার
শিশু ধর্ষণের চেষ্টাকারী আলমগীর হোসেন। ছবি: ইত্তেফাক

স্ত্রী বাড়িতে না থাকায় আলমগীর নিজের সাত বছরের শিশুকন্যার সঙ্গে ঘুমানোর কথা বলে নিয়ে আসেন প্রতিবেশীর সাত বছরের আরেক শিশুকন্যাকে। পরে গভীর রাতে প্রতিবেশীর ওই কন্যা শিশুটিকে ধর্ষণের চেষ্টা করা হয়। শিশুটির চিৎকারে জেগে যায় তার আলমগীরের মেয়ে, রক্ষা পায় শিশুটি। পরে ওই শিশুটির জবানবন্দিতে স্থানীয়রা তাকে আটক করে থানা পুলিশে সোপর্দ করে। শুক্রবার (৯ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার পৌর এলাকার দেওপাড়া গ্রামের এ ঘটনা ঘটে। ভুক্তভোগী শিশুটির বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

ধর্ষণের চেষ্টাকারী ওই ব্যক্তি নাম আলমগীর হোসেন (২৯)। তিনি সিলেটের কোম্পানিগঞ্জের আফতাব আলীর ছেলে। আলমগীর পেশায় ট্রাক ড্রাইভার। ভুক্তভোগী শিশুটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।  

ভুক্তভোগী শিশুর বাবার দায়ের করা ধর্ষণ চেষ্টার মামলায় (নং ৮) রোববার (১১ অক্টোবর) দুপুরে ধর্ষণের চেষ্টার অভিযোগে আলমগীর হোসেন (২৯) নামের অপরাধীকে গাজীপুর আদালতে পাঠিয়েছে পুলিশ। 

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক জানান, স্থানীয়দের মাধ্যমে বিষয়টি জানতে পেরে শনিবার (১০ অক্টোবর) রাত ৮টার দিকে আলমগীরকে আটক করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলা দায়েরের পর রবিবার দুপুরে তাকে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/এসি

ঘটনা পরিক্রমা : নারী ও শিশু নির্যাতন

পরবর্তী
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত