শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নারায়ণগঞ্জে বিধবা নারীকে ৩ ঘণ্টায় তিনবার গণধর্ষণ

আপডেট : ১৫ অক্টোবর ২০২০, ১৮:৩৮

নারায়ণগঞ্জের আড়াইহাজারে তিন ঘণ্টার নরকযন্ত্রণায় ভুগলেন এক বিধবা নারী (৪০)। গত ৭ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ১০ পর্যন্ত উপজেলার নৈকাহন আখরপাড়ায় ওই নারীকে একবার ধর্ষণ ও দুইবার গণধর্ষণ করা হয়। অবশেষে লোকলজ্জাকে পায়ে ঠেলে ওই নারী বুধবার দিবাগত রাতে থানায় অভিযোগ জানালে পুলিশ এখন পর্যন্ত ধর্ষণে জড়িত একজনকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার নৈকাহন আখরপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ধর্ষকের নাম আলী আকবর (৫০)। তিনি নৈকাহন আখরপাড়া এলাকার মৃত বছির উদ্দিনের ছেলে।

মামলার সূত্রে জানা গেছে, উপজেলার কায়েমপুর এলাকার ওই বিধবা নারী একই উপজেলার বিনাইচরস্থ ভাই ভাই স্পিনিং মিলের শ্রমিক। তিনি গত ৭ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টায় দোকানে ওষুধ আনতে যান। নৈকাহন বাজারের আনিসের মার্কেটের সামনে পৌঁছালে আলী আকবর ওই নারীকে ডাক দিয়ে বাজারের মাছের দোকানে নিয়ে যায়। পরে দোকানের সাটার বন্ধ করে ধর্ষণ করে। ধর্ষণের শিকার ওই নারী দোকান থেকে বের হওয়া মাত্র একই এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে মোস্তফা (৫৫), একই এলাকার আনারুল (৪০) লিটন (৩২) আপোষ করে দেওয়ার কথা বলে লিটনের পুকুর পাড়ে নিয়ে যায়। একই রাত সাড়ে ৮ টায় ওই তিনজন পালাক্রমে ধর্ষণ করে। পরে লিটন ফোন করে শাহীন (৩২) ও তরিকুল (৩৪) ডেকে এনে তারা নারীকে অজ্ঞাত স্থানে নিয়ে যেতে চায়। এতে রাজি না হওয়ায় শাহীন ও তরিকুল নারীকে জোর করে রাত সাড়ে ১০ টায় একই এলাকার আলী হোসেনের নির্মানাধীন ভবনের ছাদে নিয়ে ধর্ষণ করে। নির্যাতনের শিকার ওই বিধবা নারী লোকলজ্জায় ও ছেলে-মেয়ের কথা চিন্তা করে ঘটনা গোপন করে রাখেন। কিন্তু পরে স্থানীয় লোকজনের সঙ্গে আলোচনা করে বুধবার রাতে আড়াইহাজার থানায় অভিযোগ দায়ের করে। 

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, বিধবা নারীকে গণধর্ষণের ঘটনায় ছয়জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ মামলার প্রধান আসামী আলী আকবরকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

ইত্তেফাক/এসি