সিএনজি চালককে প্রকাশ্যে পিটিয়ে হত্যা

সিএনজি চালককে প্রকাশ্যে পিটিয়ে হত্যা
সিএনজি চালক আলম

বালু মহলের দ্বন্দ্বের জের ধরে জামশেদ আলম (২২) নামে এক সিএনজি চালককে লাঠি ও লোহার রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

গত বুধবার রাত সাড়ে ৮টায় ফেনীর ছাগলনাইয়া উপজেলার শুভপুর নতুন বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয় আবুল কাসেমের পুত্র দাউদ (২৭) ও ফারুক (২০) এর নেতৃত্বে ১০/১২ জন যুবক জামশেদ আলমকে প্রকাশ্যে লাঠি ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোর ৪টায় তার মৃত্যু হয়।

নিহত জামশেদ আলম মধ্যম জয়পুর গ্রামের ধেনু কন্ট্রাক্টর বাড়ির দিল মোহাম্মদের ছেলে। এই ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ১০/১২ জনকে আসামি করে বৃহস্পতিবার রাতে ছাগলনাইয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। অভিযুক্তরা পালিয়ে যাওয়ায় এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

এলাকাবাসী জানায়, ফেনী নদীর বালু মহলের টাকা নিয়ে দ্বন্দ্ব চলছে লিটন, মাইনুল ও ডলফিনের মধ্যে। এই দ্বন্দ্ব নিরসনের জন্য মোস্তাফিজুর রহমান মেম্বারের নেতৃত্বে বুধবার সন্ধ্যায় মহারাজগঞ্জ বাজারে লিটনের ফার্নিচার দোকানের সামনে এক শালিস বৈঠক হয়।

শালিসে লিটন গ্রুপ ও মাইনুল গ্রুপের মধ্যে কথা কাটাকাটি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা এবং লিটনের সমর্থক দাউদ ও ফারুকের বাড়িতে ব্যাপক হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।

এ ঘটনার জের ধরে দাউদ ও ফারুকের নেতৃত্বে ১০/১২জন যুবক শুভপুর নতুন বাজারে জামশেদ আলমকে প্রকাশ্যে লাঠি ও লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করে। এসময় উভয় গ্রুপের নাজমুল হাসান (১৮) ও রাজিবসহ (১৮) আরো ৩/৪ জন আহত হয়।

ইত্তেফাক/জেডএইচ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত