২ যুবককে কুপিয়ে হত্যা 

২ যুবককে কুপিয়ে হত্যা 
দুই যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ছবি-ইত্তেফাক

উপজেলার ঢাকুরিয়া গ্রামের উত্তর পাড়ায় রাস্তার উপরে বৃহস্পতিবার রাত ৭টার দিকে দুই যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তারা- যশোর সদর উপজেলার বসুন্দিয়া জয়োন্তা গ্রামের প্রবাসী আক্তার গাজীর ছেলে বাদল গাজী (২২) ও নিকমল মোল্লার ছেলে আসাদ মোল্লা (২২)। তারা উভয়েই সম্পর্কে চাচাতো ভাই। বাদল রুপদিয়া বাজারে ইন্টারনেট সংযোগের কাজ করতেন। আহাদ পেশায় একজন কৃষক। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুইটি মোবাইল ফোন ও একটি মটরসাইকেল উদ্ধার করেছে।

ঘটনাস্থলের পাশের বাড়ির বাসিন্দা নাসির বিশ্বাস জানান, সন্ধ্যার কিছু সময় পরে আমি বাড়ির উঠানে বসে ছিলাম। এমতাবস্থায় রক্তাক্ত এক ব্যক্তি দৌড়ে এসে আমাকে বলে, আমাকে বাঁচান বাঁচান। এই বলে সে অজ্ঞান হয়ে পড়ে যায়। লোকটির চিৎকারে আশেপাশের লোক এসে তাকে ভ্যানে করে নিয়ে হাসপাতালের দিকে রওনা দেয়। পথে সদর উপজেলার চাউলিয়া গেটে ওই ছেলেটির মৃত্যু হয়। পরে লোকজন এগিয়ে গিয়ে দেখে আরও একজনের লাশ রাস্তায় পড়ে আছে। এই লাশটি আক্তার গাজীর ছেলে বাদল গাজীর। হাসপাতালে নেওয়ার পথে আসাদ মারা যায়।

নিহতদের স্বজনরা জানান, বাদল কয়েকদিন আগে একটি নতুন মোটরসাইকেল কিনেছিল। ইন্টারনেট ব্যবসার পাশাপাশি তিনি ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। বৃহস্পতিবার সন্ধ্যার পরে বাদল ও আসাদ বসুন্দিয়া জয়ন্তা বাজারে ক্যারাম বোর্ড খেলছিলেন। এসময় বাদলের মোবাইলে একটি কল আসলে তারা দুইজনই মোটরসাইকেল নিয়ে বেরিয়ে পড়ে।

এলাকাবাসীর ধারণা তাদের কাছে থাকা নতুন মোটরসাইকেলটি ছিনতাইয়ের উদ্দেশ্যে ডেকে এনে দুর্বৃত্তরা খুন করেছে। আশেপাশের লোকজন ঘটনাটি জেনে যাওয়ায় ছিনতাইকারীরা মোটরসাইকেলটি ফেলে পালিয়ে যায়।

মনিরামপুর থানার সেকেন্ড অফিসার এসআই দেবাশীষ বিশ্বাস জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই এবং ঘটনাস্থল থেকে দুইজনের লাশ ও একটি মোটরসাইকেল উদ্ধার করি কিন্তু এই রিপোর্ট লেখা পর্যন্ত হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি।

ইত্তেফাক/আরকেজি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত