রাজশাহীতে তালাকপ্রাপ্ত স্ত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

রাজশাহীতে তালাকপ্রাপ্ত স্ত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক
বৃদ্ধ সাইদুল ইসলামকে গ্রেফতার।

রাজশাহী মেট্রোপলিপন পুলিশের দামকুড়া থানার আলিমগঞ্জ হলদিবোনায় তালাকপ্রাপ্ত স্ত্রীকে (৫৫) ধর্ষণের অভিযোগে বৃদ্ধ সাইদুল ইসলামকে (৬০) পুলিশ গ্রেফতার করেছে। এ ঘটনায় ভিকটিমের ছোট ভাই দামকুড়া থানায় ধর্ষণ মামলা করেছেন। ওই মামলায় বৃহস্পতিবার সকাল ৭টায় পুলিশ তাকে গোদাগাড়ীর বাড়ি থেকে গ্রেফতার করেছে। এদিকে ধর্ষিতা নারীর স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সাইদুল ভিকটিমের ছোট বোনকে বিয়ে করে সংসার করছিলেন। কিন্ত তার ছোট বোন মারা যাওয়ার পর ওই নারীর সাথে সাইদুলের বিয়ে হয়। ওই নারীর দাবি, গত দুই মাস আগে তিনি সাইদুলকে তালাক দিয়েছেন। কিন্ত কোন কাগজ দেখাতে পরেননি।

এদিকে, বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে সাইদুল দামকুড়া থানার আলিমগঞ্জ হলদিবোনা এলাকায় ওই নারীর বাড়িতে গিয়ে তাকে নিয়ে অন্য ঘরে গিয়ে ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সম্পর্ক করে। এরপর সাইদুল ওই বাড়ি থেকে পালিয়ে যায়। অন্যদিকে গ্রেফতার বৃদ্ধ সাইদুল অসুস্থ হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। দামকুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

ইত্তেফাক/আরকেজি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত