নরসিংদীতে কিশোরী ধর্ষণে অভিযুক্ত দুইজন গ্রেফতার

নরসিংদীতে কিশোরী ধর্ষণে অভিযুক্ত দুইজন গ্রেফতার
ফাইল ছবি

নরসিংদীতে কিশোরী ধর্ষণে অভিযুক্ত দুই আসামীকে গ্রেফতার করেছে নরসিংদী সদর মডেল থানা পুলিশ।

গতকাল শুক্রবার বিকেলে তথ্য প্রযুক্তির সহায়তায় আসামিদের অবস্থান নিশ্চিত করে শহরের চৌয়ালা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- নরসিংদী পৌর শহরের চৌয়ালা এলাকার ওয়ারিশ আলীর ছেলে মো. মনির (৩০) এবং একই এলাকার মতি মিয়ার ছেলে হাসান (২১)। শুক্রবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্যা নিশ্চিত করেন জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রুপন কুমার সরকার।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌর শহরের চৌয়ালা বালুর মাঠে এ গণধর্ষণের ঘটনা ঘটে। ঘটনার পরদিন শুক্রবার দুপুরে (১৬ অক্টোবর) সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা ওই কিশোরী। অভিযোগ প্রাপ্তির পর পলাতক অভিযুক্ত আসামিদের গ্রেফতার করতে মাঠে নামে পুলিশ। এসময় মোবাইল ট্রেসিং এর মাধ্যমে প্রধান আসামি মনির ও তার অপর সহযোগী হাসানকে গ্রেফতার করতে স¶ম হয় পুলিশ। বাকি আসামিদের গ্রেফতারেরও পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

উল্লেখ্য, পরিবারের সাথে পৌর শহরের একটি ভাড়া বাড়িতে থেকে স্থানীয় একটি স্পিনিং মিলে কাজ করতেন এই কিশোরী। বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৭টার দিকে শুকনো খাবার কেনার জন্য মিলের বাইরে বের হয়ে গণধর্ষণের শিকার হয় ওই কিশোরী।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত