সেলফিবাজি রাজনীতি চলবে না: হুইপ আবু সাঈদ

সেলফিবাজি রাজনীতি চলবে না: হুইপ আবু সাঈদ
জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। ফাইল ছবি

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক এবং জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, ত্যাগী, স্বচ্ছ এবং সাবেক ছাত্র নেতাদের কমিটিতে নেয়ার আহবান জানান। সেই সাথে হুসিয়ারি দিয়ে বলেন, রাজনীতি কখনও সেলফিবাজী করে হবে না, দলের সাথে থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শে এবং জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক কাজ করতে হবে।

গতকাল শুক্রবার রংপুর সার্কিট হাউসে দিনব্যাপী পৃথকভাবে রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মতবিনিময় সভায় সংগঠনকে গতিশীল করতে অতিদ্রুত পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দিয়ে তিনি বলেন, সাধারণ মানুষের সাথে ও পাশে থাকতে হবে, তবেই রাজনৈতিক কর্মী হিসেবে প্রমাণিত হবেন। তিনি সকলকে ঐক্যবদ্ধ থেকে দল ও দেশের উন্নয়নে ভুমিকা রাখার আহবান জানান।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য অ্যাড. সফুরা বেগম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রংপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু এবং মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি ও সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মতবিনিময় সভায় রংপুর জেলা আওয়ামীলীগসহ সকল উপজেলা ও মহানগর আওয়ামী লীগসহ ওয়ার্ড এবং সাবেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত