শ্যালক ও দুলাভাইসহ সড়ক দুর্ঘটনায় নিহত ৩

শ্যালক ও দুলাভাইসহ সড়ক দুর্ঘটনায় নিহত ৩
ফাইল ছবি

গোপালগঞ্জে শুক্রবার বিকেলে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে শ্যালক ও দুলাভাইয়ের মৃত্যু হয়েছে। এদিকে, চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়কের ঘাগড়ায় ট্রাক-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ও কমপক্ষে ৪ জন আহত হয়েছে। শনিবার সকাল সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

গোপালগঞ্জ: পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে শ্যালক ও দুলাভাইয়ের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার পাথালিয়া নামক স্থানে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। তারা হলেন- গোপালগঞ্জ সদর উপজেলার নিজড়া গ্রামের লুৎফর রহমান শেখের ছেলে আমিন শেখ (২০) ও তার দুলাভাই ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার দিগনগর গ্রামের ইছাক শেখের ছেলে আবু সাঈদ শেখ (২৩)।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, পাথালিয়া নামকস্থানে মোটরসাইকেল ও পিকআপ ভ্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী শ্যালক ও দুলাভাই মারাত্মক আহত হন। তাদের গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শ্যালক আমিনকে মৃত ঘোষণা করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুলাভাই আবু সাঈদ রাতে মারা যান। বিধি মোতাবেক নিহতদের লাশ পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

কাউখালী (রাঙ্গামাটি): চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়কের ঘাগড়ায় ট্রাক-সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ও কমপক্ষে ৪ জন আহত হয়েছেন। নিহত সিএনজি অটোরিকশা চালক মো: কালাম (৪৫) খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার বাসিন্দা বলে জানা যায়। আজ শনিবার সকাল আনুমানিক সাতটার দিকে এ ঘটনা ঘটে। কাউখালী থানার অফিসার ইনচার্জ মো: শহিদ উল্ল্যাহ পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন নিহতের লাশ উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, রাঙ্গামাটি থেকে চট্টগ্রামগামী গ্যাস সিলিন্ডারের খালি বোতল ভর্তি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১১-৩৩৭১) অপরদিকে চট্টগ্রাম থেকে রাঙ্গামাটিগামী যাত্রীবাহী সিএনজি অটোরিকশা (চট্টগ্রাম-থ-১১-৮৮৩৭) ঘাগড়া পুলিশ ক্যাম্পের কিছু দুরে মোড় ঘুরতে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশা চালক নিহত হন। সিএনজিতে থাকা ৪জন যাত্রী আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাঙ্গামাটি ও চট্টগ্রাম হাসপাতালে পাঠায়। দুর্ঘটনার পর পর ট্রাক চালক ও হেলপার পালিয়ে যায়।

ইত্তেফাক/আরকেজি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত