আশুলিয়ায় স্ত্রীকে হত্যার পর সিরাজগঞ্জে গিয়ে স্বামীর আত্মসমর্পণ

আশুলিয়ায় স্ত্রীকে হত্যার পর সিরাজগঞ্জে গিয়ে স্বামীর আত্মসমর্পণ
আশুলিয়ায় স্ত্রীকে হত্যার পর সিরাজগঞ্জে গিয়ে স্বামীর আত্মসমর্পণ। ছবিঃ গুগল ম্যাপ

সাভারেরআশুলিয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর সিরাজগঞ্জের শাহজাদপুর থানায় গিয়ে আত্মসমর্পণ করেছে এক স্বামী। আত্মসমর্পণকারী ওই স্বামীর নাম রিপন (৩০)। সে সিরাজগঞ্জের শাহাজাদপুর থানার শিবরামপুর গ্রামের শুকচাঁদের ছেলে। এঘটনায় তাকে আটক করা হয়েছে।

এছাড়া নিহত স্ত্রী শাহিনুর একই থানা এলাকার বাসিন্দা। শাহিনুর আশুলিয়ার জামগড়া এলাকার ভাটিকান নামক তৈরি পোশাক কারখানায় কাজ করতো। তবে কিছুদিন ধরে তিনি চাকুরিচ্যুত ছিলেন।

রিপন সিরাজগঞ্জের শাহাজাদপুর থানার আত্মসমর্পণের পর হত্যার বিষয়টি পুলিশকে জানালে সেখান থেকে আশুলিয়া থানা পুলিশকে বিষয়টি জানানো হয়। পরে পুলিশ শনিবার (১৭ অক্টোবর) দুপুরে আশুলিয়ার কাঁঠালতলা এলাকার ওহাবের ভাড়া বাড়ি থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জয়ন্ত কুমার জানায়, রিপন নামে এক ব্যক্তি তার স্ত্রীকে হত্যা করে সিরাজগঞ্জের শাহাজাদপুর থানায় গিয়ে আত্মসমর্পণ করেছে। এই খবরের ভিত্তিতে আমরা আশুলিয়ার ওই বাসা গিয়ে কক্ষের তালা ভেঙ্গে নিহতের মরদেহটি উদ্ধার করেছি। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের পাশাপাশি শাহাজাদপুরে থানায় আটক রিপন মিয়াকে আশুলিয়া থানায় আনার প্রক্রিয়া চলছে। রিপনকে আশুলিয়া থানায় আনার পর হত্যাকাণ্ডের কারণ জানা যাবে।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত