সাভারে গৃহবধূকে ধর্ষণ, গ্রেফতার দুই

সাভারে গৃহবধূকে ধর্ষণ, গ্রেফতার দুই
ধর্ষণের প্রতীকী ছবি। সংগৃহীত ছবি।

সাভারে এক গৃহবধূকে ডেকে এনে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকালে উপজেলার বিরুলিয়া ইউনিয়নের সামাইর গ্রামের সিদ্দিকের ভাড়া বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় সাভার থানায় মামলা দায়ের করা হয়েছে।

ধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার বাবলাবনা গ্রামের মইনুল ইসলামের ছেলে রাজু আলী (৩৫) ও একই এলাকার আনোয়ারুল ইসলামের ছেলে রিয়াজ আলী (২০)।

মামলার এজাহার থেকে জানা যায়, বাসা বাড়িতে কাজ করার সুবাদে ভুক্তভোগী গৃহবধূর সঙ্গে বখাটে যুবক রাজু আলীর পরিচয় হয়। পূর্ব পরিচয়ের সূত্র ধরে শুক্রবার সকালে রাজু আলী ওই গৃহবধূকে মোবাইল ফোনে সাভারের বিরুলিয়া ইউনিয়নের সামাইর গ্রামে নিজ ভাড়া বাসায় ডেকে আনে। এসময় তার সাথে থাকা অপর বখাটে যুবক রিয়াজ আলী প্রথমে ওই গৃহবধূকে কু-প্রস্তাব দেয়। এতে রাজি না হলে জোরপূর্বক তারা ওই গৃহবধূকে ধর্ষণ করে।

ধর্ষণে বাধা দিতে চাইলে ভুক্তভোগী ওই নারীকে ব্লেড দিয়ে আঘাত করে হত্যার চেষ্টা চালায়। এসময় ওই গৃহবধূর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে দুই ধর্ষককে আটক করে গণধোলাই দেয়। পরে তাদেরকে সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ সাভার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, ধর্ষণের শিকার গৃহবধূকে উদ্ধার করে চিকিৎসা এবং স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইত্তেফাক/জেডএইচ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত