পালং ও জাজিরায় প্রধানমন্ত্রীর ১৪ লক্ষ ৪০ হাজার টাকার অনুদান প্রদান 

পালং ও জাজিরায় প্রধানমন্ত্রীর ১৪ লক্ষ ৪০ হাজার টাকার অনুদান প্রদান 
রবিবার (১৮ সেপ্টেম্বর) সকালে পালং ও জাজিরায় ৪০ জন অসচ্ছল পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই আর্থিক অনুদান প্রদানকালে স্থানীয় সংসদ সদস্য ইকবাল হোসেন অপু।

শরীয়তপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিল হতে পালং ও জাজিরা উপজেলার ৪০ জন অসচ্ছল পরিবারের মাঝে ১৪ লক্ষ ৪০ হাজার টাকার আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে।

রবিবার (১৮ সেপ্টেম্বর) সকালে পালং ও জাজিরার স্থানীয় সংসদ সদস্য ইকবাল হোসেন অপু ৪০ জন অসচ্ছল পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই আর্থিক অনুদান প্রদান করেন।

এসময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জ্বল আকন্দ, সদর উপজেলার সভাপতি এড. জাহাঙ্গীর হোসেন, পৌরসভার সভাপতি এম এম জাহাঙ্গীর, সদর উপজেলা যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন দিপু, সাধারণ সম্পাদক হোসেন সরদার,জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শেখ সালাম, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু, জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদ উজ্জামান, জেলা ছাত্রলীগের নেতা আসাদুজ্জামান শাওনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে শনিবার (১৭ অক্টোবর) রাত ১২ টায় বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৬তম জন্মদিন উপলক্ষে শরীয়তপুর সদরে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর নেতৃত্বে শরীয়তপুর জেলা ও উপজেলার আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীদের সাথে নিয়ে প্রায় ২ কিলোমিটার দীর্ঘ সড়কে মোমবাতি জ্বালিয়ে শেখ রাসেলকে স্মরণ এবং কেক কেটে শেখ রাসেলের জন্মদিন পালন করা হয়।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত