গৃহবধূকে অপহরণ করে ঢাকায় নিয়ে ৫ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ 

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার
গৃহবধূকে অপহরণ করে ঢাকায় নিয়ে ৫ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ 
গৃহবধূকে অপহরণ করে ঢাকায় নিয়ে ৫ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ।প্রতীকী ছবি

অপহরণ করে ৫ দিন আটকে রেখে বরিশালের গৌরনদী উপজেলার বাকাই ইছাকুড়ি গ্রামের এক গৃহবধূকে (২১) ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নির্যাতনের শিকার ওই গৃহবধূর মা বাদী হয়ে অভিযুক্ত মো. নাছির হাওলাদারসহ (২২) দুইজনের নাম উল্লেখ করে ৫ জনকে আসামি করে রবিবার (১৮ অক্টোবর) রাতে গৌরনদী মডেল থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেছে।

এদিকে, গৌরনদী উপজেলার বাটাজোর গ্রামে শারীরিক প্রতিবন্ধী কিশোরীকে (১৬) ধর্ষণ মামলার এজাহারভুক্ত আসামি সিরাজ বেপারীকে (৫০) ঢাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

গৌরনদী থানার ওসি মো. আফজাল হোসেন জানান, গত ১১ অক্টোরর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বাকাই ইছাকুড়ি গ্রামের এক গৃহবধু (২১) বাবার বাড়ি থেকে একই গ্রামে স্বামীর বাড়িতে যাচ্ছিল। পথিমধ্যে স্বামীর বাড়ির কাছে পৌঁছালে আগৈলঝাড়া উপজেলার বাহাদুরপুর গ্রামের মো. এমদাদ হাওলাদারের ছেলে নাছির হাওলাদারের নেতৃত্বে ৪-৫ জন ওই গৃহবধূর পথরোধ করে। এ সময় ওই গৃহবধূকে জোরপূর্বক মোটরসাইকেলে তুলে অপহরণ করে নিয়ে যায়। এরপর ওইদিন রাতে অপহৃত গৃহবধূকে ঢাকার মিরপুর-১৪ এলাকায় বাবুল হাওলাদারের ভাড়াটিয়া বাসায় নিয়ে ১৬ অক্টোবর পর্যন্ত ৫ দিন আটকে রেখে বিভিন্ন সময়ে ওই গৃহবধূকে ধর্ষণ করে নাছির। এরপর ১৬ অক্টোবর সন্ধ্যায় কৌশলে পালিয়ে ওই গৃহবধু বাসযোগে বাড়িতে আসেন। এ ঘটনায় নির্যাতনের ওই গৃহবধূর মা বাদী হয়ে অভিযুক্ত মো. নাছির হাওলাদারসহ ২ জনের নামোল্লেখ করে ৫ জনকে আসামি করে রবিবার রাতে থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন। গৃহবধূকে সোমবার (১৯ অক্টোবর) সকালে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দি দেওয়ার জন্য বরিশাল আদালতে পাঠানো হয়েছে। মামলার এজাহারভুক্ত আসামিদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে বলে ওসি আফজার হোসেন জানান।

আরও পড়ুন: দুর্নীতির মামলায় গোদাগাড়ী কলেজ অধ্যক্ষ কারাগারে

অপরদিকে, প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই মো. হেলাল উদ্দিন জানান, উপজেলার বাটাজোর গ্রামে শারীরিক প্রতিবন্ধী কিশোরীকে (১৬) ধর্ষণের মামলার এজাহারভূক্ত আসামি সিরাজ বেপারীকে (৫০) আটক করেছে ঢাকা র‌্যাব-১০। রবিবার সন্ধ্যায় রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা থেকে তাকে আটক করা হয়। এরপর র‌্যাব আটককৃত সিরাজকে ওইদিন রাতে গৌরনদী থানা পুলিশের কাছে সোপর্দ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সিরাজ বেপারী ধর্ষণের কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃত সিরাজ বেপারীকে সোমবার দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করেন।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত