বদলির ৪ মাসেও দায়িত্ব বুঝিয়ে দেননি রমেক হাসপাতালের হিসাবরক্ষক উম্মে সুলতানা

বদলির ৪ মাসেও দায়িত্ব বুঝিয়ে দেননি রমেক হাসপাতালের হিসাবরক্ষক উম্মে সুলতানা
রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল। ছবি: সংগৃহীত

রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল (রমেক) পরিচালকের পিএ কাম হিসাবরক্ষক উম্মে সুলতানা নওশীনকে রংপুর থেকে লালমনিরহাট ১০০ শয্যা হাসপাতালে বদলির প্রায় ৪ মাস পার হলেও তিনি তার অফিসিয়াল দায়িত্ব বুঝিয়ে দেয়নি।

নিজ কার্যালয়ে তালা ঝুলিয়ে লালমনিরহাটের নতুন কর্মস্থলে কাগজে-কলমে যোগদান করলেও সেখানে তিনি নিয়মিত উপস্থিত না থেকে রংপুরে বদলির ব্যাপারে তদবির শুরু করেছেন বলে অভিযোগ উঠেছে।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের দায়িত্ব বুঝিয়ে না দেয়ায় হাসপাতালের প্রশাসনিক কর্মকাণ্ড বিঘ্নিত হচ্ছে। হাসপাতাল কর্তৃপক্ষ বার বার বলার পরও তিনি কোন কাগজ বুঝিয়ে দেননি। এমনকি লিখিত চিঠি দেয়ার পরও কক্ষটির তালা খুলে কাগজপত্র বুঝিয়ে দেয়নি।

অভিযোগ উঠেছে- বাংলাদেশের স্বাস্থ্যখাতের মাফিয়া ডন বলে খ্যাত মোতাজ্জিরুল ইসলাম (মিঠু) বিদেশে থেকে ভাতিজি নওশীনকে দিয়ে পুনরায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার অবৈধ রাজত্ব কায়েম করার চেষ্টা চালিয়ে আসছেন। এ ব্যাপারে হাসপাতালের চতুর্থ শ্রেণির কর্মচারী সমিতির সভাপতি মশিউর রহমান জানান, যারা নওশীনের দুর্নীতির প্রতিবাদ করছেন তাদেরকে বিভিন্নভাবে হেনস্থা করা হচ্ছে।

এ ব্যাপারে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. রুস্তম আলী বিষয়টি নিয়ে সাংবাদিকদের কোনো মন্তব্য করতে রাজি হননি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত