বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

গোপালগঞ্জে শিশু শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা

আপডেট : ২১ অক্টোবর ২০২০, ০৯:৩১

গোপালগঞ্জের কাশিয়ানীতে শিশু শ্রেণির এক স্কুলছাত্রীকে (৬) ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। গত ১৭ অক্টোবর দুপুরে উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামে এ ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে শিশুর বাবা বাদী হয়ে রুবেল মোল্যা (১৮) নামে এক তরুণকে আসামী করে কাশিয়ানী থানায় একটি মামলা দায়ের করেছেন।
রুবেল কাশিয়ানী উপজেলার একই গ্রামের বকু মোল্যার ছেলে।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বরাত দিয়ে ওই পুলিশ কর্মকর্তা জানান, ওই শিশুদের বাড়িতে নির্মাণাধীন একটি দুইতলা ভবনে রাজমিস্ত্রীর কাজ চলছে। রুবেল মোল্যা রাজমিস্ত্রীর সহকারী হিসেবে ওই বাড়িতে কাজ করছিল। এ সময় শিশুটি ভবনের পাশের টিউবওয়েলে হাত ধোঁয়ার জন্য যায়। রুবেল তাকে খেলা দেখানোর কথা বলে ভবনের একটি কক্ষে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। শিশুটি আর্তচিৎকার দিলে পরিবারের লোকজন এগিয়ে এলে রুবেল পালিয়ে যায়। পরে শিশু তার পরিবারের লোকজনের কাছে বিষয়টি বলে দেয়।

ওই কর্মকর্তা আরো জানান, ঘটনার পর শিশুর বাবা বিষয়টি জেনে শিশুটিকে নিয়ে তাৎক্ষণিক কাশিয়ানী থানায় আসেন। রুবেলকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

মামলার বাদী জানান, মামলা তুলে নিতে শিশুর পরিবারকে আসামীদের লোকজন নানাভাবে হুমকি-ধামকি দিচ্ছেন।

মামলার তদন্ত কর্মকর্তা কাশিয়ানী থানার উপ-পরিদর্শক এসআই সজীব কুমার মন্ডল বলেন, ‘আদালতের মাধ্যমে শিশুর জবানবন্দী রেকর্ড করা হয়েছে। আসামী পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। মামলা তুলে নিতে যারা হুমকি দিচ্ছে তারা পার পাবে না।’

ইত্তেফাক/এমআরএম